kalerkantho

টিভি হাইলাইটস

১৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

মায়া মসনদ

মায়া মসনদ

এনটিভিতে আজ রয়েছে রূপকথার গল্প নিয়ে ধারাবাহিক নাটক ‘মায়া মসনদ’। রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে প্রচারিত হয় এটি। রচনা অরিন্দম গুহ, পরিচালনায় এস এম সালাউদ্দীন। অভিনয়ে সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।

 

বাজল ঝুমুর তারার নূপুর

নাগরিক টিভিতে রাত ১০টায় রয়েছে রিয়ালিটি শো ‘বাজল ঝুমুর তারার নূপুর’। প্রতিযোগিতায় অংশ নিয়েছেন দুই বাংলার অভিনেত্রীরা—ভাবনা, প্রভা, মম, অমৃতা, স্পর্শিয়া, পিয়া, ইশানা, সাফা কবির, রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি, গীতশ্রী, পায়েল ও প্রীতি। বিচারক ইলিয়াস কাঞ্চন ও শতাব্দী রায়। উপস্থাপনায় নাবিলা ও সৌরভ দাস।

 

বিয়ন্ড ফেক নিউজ

ভুয়া খবর দিনকে দিন সারা পৃথিবীর জন্যই বড় হুমকি হয়ে উঠছে। এমন প্রেক্ষাপটে ভুয়া খবর থেকে পরিত্রাণের উপায় বের করতে ভারতের দিল্লিতে আলোচনায় বসেছিলেন ফেসবুক, টুইটার, গুগলের মতো প্রতিষ্ঠানের বিশেষজ্ঞরা। আলোচনার উল্লেখযোগ্য অংশ নিয়েই অনুষ্ঠানটি। দেখা যাবে দুপুর ২টা ৩০ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

মিডনাইট মিস অ্যাডভেঞ্চারস

কমেডিয়ান মল্লিকা দুয়া রাত ২টায় হাজির হবেন প্রিয় তারকাকে সঙ্গে নিয়ে। মজার মজার আলাপের সঙ্গে চলবে রান্নাও। আজকের অতিথি অভিনেত্রী রাধিকা আপ্তে। দেখা যাবে রাত ৮টা ৩০ মিনিটে, টিএলসিতে।



মন্তব্য