kalerkantho


ই! পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস

‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’-এর জয়জয়কার

রংবেরং ডেস্ক   

১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০



‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’-এর জয়জয়কার

ভিক্টোরিয়া বেকহাম, স্কারলেট জোহানসন

৪৪তম বছরে এসে পিপল’স চয়েস পুরস্কারের নামটা খানিক পরিবর্তিত হয়েছে। এখন থেকে এটির পরিচয় ‘ই! পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস’। ১১ নভেম্বর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় দেওয়া হয় এই পুরস্কার।

এই নামে হওয়া প্রথম আয়োজনে সেরা পুরস্কার ‘মুভি অব ২০১৮’ হয়েছে ‘অ্যাভেঞ্জারস : ইনফিনিটি ওয়ার’। অনুষ্ঠানের একদম শেষে দেওয়া হয়েছে পুরস্কারটি। শুধু তা-ই নয়, সেরা ‘অ্যাকশন মুভি’র  পুরস্কারও গেছে এই ছবির ব্যাগে।  অন্যদিকে ‘ড্রামা মুভি’, ‘ফ্যামিলি মুভি’ ও ‘কমেডি মুভি’ পুরস্কারগুলো গেছে যথাক্রমে ‘ফিফটি শেডস ফ্রিড’, ‘ইনক্রেডিবলস ২’ ও ‘দ্য স্পাই হু ডাম্পড মি’র ঘরে।

‘ব্ল্যাক প্যান্থা’র ছবিতে মূল চরিত্রে অভিনয়ের জন্য ‘মেল মুভি স্টার’ হয়েছেন চ্যাডউইক বোসম্যান। তাঁর প্রতিদ্বন্দ্বী হিসেবে ছিলেন দুই অ্যাভেঞ্জার—ক্রিস হেমসওয়ার্থ ও রবার্ট ডাউনি জুনিয়র। অ্যাভেঞ্জারদের পরাজিত করে জয়ী হয়েছেন চ্যাডউইকই। তবে আরেক অ্যাভেঞ্জার স্কারলেট জোহানসন এত সহজে হার মানেননি। ‘ফিমেল মুভি স্টার’ পুরস্কারটা ঠিক বাগিয়ে নিয়েছেন। এ জন্য তাঁকে যুঝতে হয়েছে ‘ওশান এইট’-এর দুই অভিনেত্রী স্যান্ড্রা বুলক ও অ্যান হ্যাথওয়ের সঙ্গে।

এবার ‘ই! পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস’-এ টিভি দুনিয়ার সেরা হয়েছে টিভি ধারাবাহিক ‘শ্যাডোহান্টারস : দ্য মর্টাল ইনস্ট্রুমেন্টস’। এটি জিতে নিয়েছে ‘শো অব ২০১৮’। এই টিভি ধারাবাহিকে অভিনয় করে ‘মেল টিভি স্টার’ ও ‘ফিমেল টিভি স্টার’ হয়েছেন যথাক্রমে হ্যারি শুম জুনিয়র ও ক্যাথরিন ম্যাকনামারা। অন্যদিকে ‘ড্রামা শো’ হয়েছে ‘রিভারডেল’ টিভি ধারাবাহিকটি।

রিয়ালিটি শোতে যে এখনো কার্দাশিয়ানরাই সেরা সেটা আবারও প্রমাণ করল ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’। ‘রিয়ালিটি শো’ পুরস্কারটি গেছে এই শোর ব্যাগেই। আর ক্লোয়ি কার্দাশিয়ান হয়েছেন ‘রিয়ালিটি টিভি স্টার’।

সংগীতজগতে সেরা ‘মেল আর্টিস্ট’ হয়েছেন কানাডার পপ গায়ক শন মেন্ডেস। আর ‘ফিমেল আর্টিস্ট’ হয়েছেন যুক্তরাষ্ট্রের হিপপ গায়িকা নিকি মিনাজ।

ফ্যাশনে অবদান রাখার জন্য এবারের ‘পিপল’স ফ্যাশন আইকন’ পুরস্কার পেয়েছেন ভিক্টোরিয়া বেকহাম।

এবারের আয়োজনে চলচ্চিত্র, টিভি, সংগীত ও পপ সংস্কৃতি ক্ষেত্রে মোট ৪৩টি বিভাগে বিভিন্ন পুরস্কার দেওয়া হয়েছে। 



মন্তব্য