kalerkantho

টিভি হাইলাইটস

১২ নভেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

সুলতান সুলেমান—কোসেম

আজ শেষ হচ্ছে

সুলতান সুলেমান—কোসেম

দীপ্ত টিভিতে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট ও রাত ১০টায় প্রচারিত হবে তুর্কি সিরিয়াল ‘সুলতান সুলেমান—কোসেম’-এর শেষ পর্ব। ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল ধারাবাহিকটির প্রচার। এরই মধ্যে আটটি সিজন প্রচারিত হয়েছে। কাল থেকে একই সময়ে প্রচারিত হবে নতুন তুর্কি সিরিয়াল ‘এইজেল’।

 

রব দ্য রোবট

রব, এমা, টিকে ও অরবিট—এরা বুদ্ধিমান চার রোবট বন্ধু। বিভিন্ন সমস্যা সমাধানে এরা ঘুরে বেড়ায় বিভিন্ন গ্রহে। এদের রোমাঞ্চকর অভিযান নিয়ে কার্টুন ‘রব দ্য রোবট’। প্রচারিত হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে, দুরন্ত টিভিতে।

 

নকশিকাঁথা

ছোট্ট শহরের মেয়ে তিষাম দারুণ গান গায়। তবে এখন দুর্গাপূজা নিয়ে বেশি ব্যস্ত। এদিকে পূজায় বাড়িতে আসে একই গ্রামের ছেলে সৌরদীপ। বিসর্জনের দিন দেখা হয় দুজনের, পরস্পরের প্রেমে পড়ে তিষাম-সৌরদীপ। আজ থেকে শুরু হওয়া সিরিয়ালটি দেখা যাবে সন্ধ্যা ৬টায় জি বাংলায়। প্রধান দুটি চরিত্রে  সোহিনী গুহ রায় ও সৌম্য মুখোপাধ্যায়।

 

ময়ূরপঙ্খী

মুসলিম পরিবারের মেয়ে শবনম স্বপ্ন দেখে বড় হয়ে ডাক্তার হওয়ার। কিন্তু প্রথামতো স্কুলে থাকতেই তার বিয়ের চেষ্টা করা হয়। বিয়ে থেকে বাঁচতে পালায়; কিন্তু শেষ রক্ষা হয় না। চিকিৎসক যশোজিতের সঙ্গে বিয়ে হয়। যশোজিতের গোঁড়া হিন্দু পরিবার মুসলিম বউ মেনে নিতে চায়নি; কিন্তু নিজগুণে সবার মন জয় করে শবনম। আজ শুরু হওয়া সিরিয়ালটি দেখা যাবে রাত ১০টায় স্টার জলসায়। প্রধান চরিত্রে মানালি দে।

 

 



মন্তব্য