kalerkantho

টিভি হাইলাইটস

৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

লিজেন্ডস অব রক-এ অংশ নেবে ‘বেদুঈন’

৫০ পর্বে

মিস্টার টেনশন

এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘মিস্টার টেনশন’-এর ৫০তম পর্ব। বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার প্রচারিত হয় এটি। রচনা আদিবাসী মিজান ও জাকির হোসেন উজ্জ্বল, পরিচালক আদিবাসী মিজান। অভিনয়ে জাহিদ হাসান, আনিকা কবির শখ, ফজলুর রহমান বাবু, সুমাইয়া শিমু, নাদিয়া, মৌসুমী হামিদ, শামীমা নাজনীন, আরফান আহমেদ, মারজুক রাসেল, ড. এনামুল হক, তাসনুভা এলভিন।

 

লিজেন্ডস অব রক

বাংলাদেশ মিউজিকাল ব্যান্ড অ্যাসোসিয়েশন [বামবা] ও দেশটিভির যৌথ উদ্যোগে সংগীতানুষ্ঠান ‘লিজেন্ডস অব রক’। অনুষ্ঠানের ২৬ পর্বে অংশ নিয়েছে ২৩টি দল। আজকের পর্বে অংশ নেবে ‘বেদুঈন’। উপস্থাপনায় সাজিয়া ও সাজেদা। প্রচারিত হবে রাত ৯টা ৪৫ মিনিটে, দেশটিভিতে।

 

উইটনেস

আজকের পর্বে নজর দেওয়া হবে সত্তরের দশকে লন্ডনে ঘটে যাওয়া বর্ণবাদী হিংসা থেকে খুন হওয়া এক বাঙালি ব্যক্তির প্রতি। এই ঘটনার সূত্র ধরে পরে সেখানে এক আন্দোলন গড়ে ওঠে। ইতিহাসের উল্লেখযোগ্য এমন পাঁচটি মুর্হূত উপস্থাপন করবেন রাজিয়া ইকবাল। দেখা যাবে বিকেল ৩টায় বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

স্প্লেটালট

মধ্যযুগীয় থিমের ওপর ভিত্তি করে এই গেম শোটি তৈরি করা হয়েছে। এই গেমের প্রতিযোগীরা বয়সে শিশু-কিশোর। কয়েকটি ধাপ পেরিয়ে একজন প্রতিযোগীকে জয়ী হতে হয়। অনুষ্ঠানটি দেখা যাবে বিকেল ৪টা ৩০ মিনিটে, জি ক্যাফে-এইচডিতে।



মন্তব্য