kalerkantho

চলচ্চিত্র

২২ অক্টোবর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ও সাথী রে : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, মিজু আহমেদ। পরিচালক সাফি ইকবাল। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : জাফরকে মেরে সম্পত্তি আত্মসাতের পরিকল্পনা করে সাদেক। এই তথ্য জেনে যায় জাফরের ড্রাইভার হামিদ। মালিককে বাঁচাতে গিয়ে প্রাণ দেয়। হামিদের একমাত্র ছেলে রাজকে নিজের বাসায় আশ্রয় দেয় জাফর। তার মেয়ে সাথীর সঙ্গে প্রেম হয় রাজের। তাদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় সাথীর ভাই আরবাজ।

 

মন নিয়ে : অভিনয়ে উত্তম কুমার, সুপ্রিয়া দেবী, পাহাড়ী সান্ন্যাল, তরুণ কুমার। পরিচালক সলিল সেন। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : লেখক অমিতাভ চৌধুরীর সঙ্গে ট্রেনে পরিচয় সুপর্ণার। সুপর্ণার প্রেমে পড়ে অমিতাভ এবং তারা বিয়ে করে। অমিতাভের বোন রত্না পোলিও রোগে ভুগছে। হুইলচেয়ারেই তার বসবাস। একদিন দুর্ঘটনায় সুপর্ণার হাত থেকে হুইলচেয়ার ছুটে যায় এবং রত্নার মৃত্যু ঘটে।

 

ঝিল : অভিনয়ে গুপিচাঁদ, ঋষি খান্না। পরিচালক রাধা কৃষ্ণ কুমার। সন্ধ্যা ৬টা ৫৭ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : অগ্নিনির্বাপণ কর্মকর্তা জয়। আগন্তুক রঙ্গনাথের সঙ্গে হঠাৎ পরিচয়। জয় জানত না এই রঙ্গনাথ কুখ্যাত ডন ছোটা নায়কের ডানহাত। বিশেষ মতলবে সে জয়ের সঙ্গে বন্ধুত্ব করেছে। জয় ব্যাপারটা যখন বুঝতে পারে, অনেক দেরি হয়ে গেছে।

 

দ্য ইনক্রেডিবলস : এনিমেশন চলচ্চিত্র। পরিচালক ব্র্যাড বার্ড। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : সুপারহিরোদের জন্য সে বড় কঠিন সময়। জনগণ সব সুপারহিরোর বিরুদ্ধে রাগে ফুঁসছে। বাধ্য হয়ে তাই সুপারহিরোরা নিজেদের আড়াল করে রেখেছে। কিন্তু বেশিদিন পারে না, নির্বিবাদ জীবনে নেমে আসে ‘বিপর্যয়’। পৃথিবী রক্ষার লড়াইয়ে নামতে বাধ্য করা হয় তাদের।



মন্তব্য