kalerkantho

চলচ্চিত্র

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি : অভিনয়ে শাবনূর, রিয়াজ, পূর্ণিমা। পরিচালক জাকির হোসেন রাজু। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : মহানগর কলেজের অধ্যক্ষ আতাহার আলী খান। একমাত্র মেয়ে মাধুরীকে নিয়েই জীবন। আতাহারের বাড়িতে ভাড়া থাকে একই কলেজের বিধবা এক অধ্যাপিকা। একমাত্র ছেলে আপনকে নিয়ে তার স্বপ্ন। আপন মায়ের স্বপ্ন পূরণ করার জন্য মনোযোগ দিয়ে পড়াশোনা করে। কিন্তু মাধুরী ভালোবাসে আপনকে। বিয়ে করে সংসার করতে চায়। আপনের ভালোবাসার দিকে মন নেই। সে জীবনে বড় হতে চায়।

 

দৃষ্টিকোণ : অভিনয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালক কৌশিক গাঙ্গুলি। দুপুর ১২টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : আইনজীবী জীবন মিত্র নির্বিবাদ জীবন যাপন করছিল। কিন্তু ঝামেলা হয় শ্রীমতী নামের একজন নিজের স্বামীর হত্যা মামলা নিয়ে হাজির হওয়ার পর। জীবন ধীরে ধীরে বুঝতে পারে, এই মামলার ভেতরে এমন অনেক কিছুই আছে, যা বাইরে থেকে বোঝা যাচ্ছে না।

 

কম্পানি : অভিনয়ে অজয় দেবগণ, বিবেক ওবেরয়, মোহনলাল। পরিচালক রামগোপাল ভার্মা। দুপুর ২টা, জি সিনেমা।

গল্পসূত্র : কুখ্যাত এক গ্যাংস্টার দলের সদস্য মালিক। দলে নতুন চান্দুর সঙ্গে বেশ বন্ধুত্ব হয়। কিন্তু কিছু ঘটনায় এমন প্রেক্ষাপট তৈরি হয়, যাতে মালিক-চান্দু মুখোমুখি অবস্থায় দাঁড়িয়ে যায়।

 

অ্যানাবেল : ক্রিয়েশন : অভিনয়ে সামারা লি, মিরান্ডা ওটো। পরিচালক ডেভিড এফ স্যান্ডবার্গ। রাত ১১টা ১৫ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : পুতুল নির্মাতা দম্পতির আদরের মেয়েটি মারা গেছে তা-ও ১০ বছর। তাদের বাড়িতে এক সন্ন্যাসিনী আর কয়েকজন অনাথকে আশ্রয় দেওয়ার পর থেকেই ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। এর পেছনে আছে অভিশপ্ত এক পুতুল? ‘দ্য কনজ্যুরিং’ সিরিজের চতুর্থ কিস্তি।



মন্তব্য