kalerkantho

চলচ্চিত্র

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

মায়ের অধিকার : অভিনয়ে সালমান শাহ, ববিতা, আলমগীর, শাবনাজ। পরিচালক শিবলী সাদিক। সকাল ৯টা ৩০ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : জাহান মঞ্জিলে নতুন বউ এসেছে। গরিব ঘরের মেয়ে বলে পুত্রবধূকে মেনে নেয় না বেগম মমতাজ জাহান। পুত্র শাহেদকে কৌশলে বিদেশে পাঠিয়ে দেয়। এই সুযোগে সন্তানসম্ভাবনা পুত্রবধূ আশাকে বাড়ি থেকে বের করে দেয়। শাহেদ দেশে ফিরে জানতে পারে আশা মৃত। এক বস্তিতে সন্তান রবিনকে নিয়ে থাকে। বড় হয়ে জাহান মঞ্জিলে মায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে নামে রবিন।

 

অটো নং ৯৬৯৬ : অভিনয়ে অর্জুন চক্রবর্তী, অঙ্কিতা মজুমদার। পরিচালক অরিত্র মুখার্জি। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : সাধারণ অটোচালক কেলো। মনের মধ্যে অভিনেতা হওয়ার স্বপ্ন যত্ন করে লালন করেছে। স্বপ্ন দেখে প্রিয় অভিনেত্রীর সঙ্গে একদিন অভিনয় করবে। আকস্মিকভাবে স্বপ্ন সত্যি করার সুযোগও পেয়ে যায় সে।

 

মেরি তাকদ মেরা ফয়সালা : অভিনয়ে ধনুশ, তামান্না ভাটিয়া। পরিচালক সুরজ। সন্ধ্যা ৬টা ৩৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : রকি স্কুল ড্রপ আউট, কাজ করে মেকানিক শপে। বন্ধুরা পরামর্শ দেয় শিক্ষিত মেয়ে দেখে কাউকে বিয়ে করে থিতু হতে। এমন এক মেয়ের সত্যিই প্রেমে পড়ে রকি। কিন্তু সেই গায়ত্রীকে মনের কথা বলার আগেই ঝামেলা, একদল গুণ্ডা আক্রমণ করে মেয়েটিকে।

 

দ্য লায়ন কিং (এনিমেশন) : কণ্ঠ ম্যাথিউ ব্রোডারিক, জেরেমি আইরনস। পরিচালক রজার এলারস ও রব মিনকফ। বিকেল ৫টা ৫০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : পূর্ব আফ্রিকার প্রাইড রকের পুশ রাজ্য শাসন করে সিংহ মুফাসা। কিন্তু তার রাজ্য দখল করতে চায় মুফাসার ছোট ভাই স্কার। ষড়যন্ত্রের মাধ্যমে মুফাসাকে হত্যা করে স্কার। আর এ জন্য দায়ী করে মুফাসার ছোট্ট ছেলে সিমবাকে। মনের দুঃখে সেই রাজ্য ছেড়ে দূরে চলে যায় সিমবা। কিন্তু অনেক বছর পর আবার সেখানে ফেরার সিদ্ধান্ত নেয় সিমবা।

 

 



মন্তব্য