kalerkantho

চলচ্চিত্র

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ক্ষ্যাপা বাসু : অভিনয়ে রিয়াজ, পপি, সোহেল রানা, ডিপজল প্রমুখ। পরিচালনায় কমল সরকার। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : পুলিশ কমিশনারের ছোট বোন কাজল। কলেজের সবাই তার জন্য পাগল। শুধু সাগর তাকে পাত্তা দেয় না। কিন্তু সাগরের ভালোবাসা পাওয়ার জন্য মরিয়া কাজল। এ সুযোগটাই লুফে নেয় সন্ত্রাসী বাসু। সাগরের বোনকে জিম্মি করে। পুলিশ কমিশনারের বিরুদ্ধে প্রতিশোধ  নিতে কাজলকে মেরে ফেলতে চাপ দেয় সাগরকে।

 

অলীক সুখ : অভিনয়ে দেবশঙ্কর হালদার, ঋতুপর্ণা সেনগুপ্ত, সোহিনী সেনগুপ্ত। পরিচালনায় নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখার্জি। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ফ্ল্যাট কিনতে গিয়ে ট্রাফিক জ্যামে আটকা পড়েন গাইনোকলজিস্ট কৌশিক গুহ। দেরি হওয়ায় ক্লিনিকে জরুরি অপারেশনের রোগী কবিতা মারা যায়। রোগীর আত্মীয়রা কবিতার মৃত্যুর জন্য ডাক্তারকেই দায়ী করে ভাঙচুর শুরু করে। এমনকি ডাক্তারের স্ত্রীও বিশ্বাস করে তার স্বামী দায়িত্বে অবহেলা করেছে। ঘরে-বাইরে দুর্বিষহ জীবন শুরু হয় ডাক্তারের।

 

মুন্না ভাই এমবিবিএস: অভিনয়ে সঞ্জয় দত্ত, গ্রেসি সিং, আরশাদ ওয়ার্সি। পরিচালনায় রাজকুমার হিরানি। বিকেল ৩টা ১৫ মিনিট, সনি ম্যাক্স।

গল্পসূত্র : মুম্বাই শহরের গ্যাংস্টার মুন্না ভাই। কিন্তু গ্রামে থাকা তার     মা-বাবা জানে মুন্না ডাক্তার। একদিন শহরে আসে তারা ছেলেকে দেখতে। বাবা-মা যাতে তার আসল পরিচয় জানতে না পারে সে জন্য একটা নকল হাসপাতাল বানিয়ে তাতে ডাক্তার বনে যায় মুন্না। কিন্তু তার আসল পরিচয় ফাঁস হয়ে গেলে সত্যিই সত্যিই এবার ডাক্তার হতে কলেজে ভর্তি হয় মুন্না ভাই!

 

দ্য হান্টসম্যান : উইন্টারস ওয়ার : অভিনয়ে ক্রিস হেমসওয়ার্থ, শার্লিজ থেরন। পরিচালনায় কেড্রিক নিকোলাস ট্রয়ান। সন্ধ্যা ৭টা ১৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : বিপদ বুঝে তুষাররানি ফ্রিয়া তাঁর বোন রাভিনাকে পুনরুজ্জীবিত করে। কিন্তু শক্তিশালী অশুভ শক্তি মায়াবনের দখল নিতে মরিয়া। এ অবস্থা থেকে বাঁচাতে পারে শুধু হান্টসম্যানই। প্রেমিকা সারাকে নিয়ে এগিয়ে আসে হান্টসম্যান।



মন্তব্য