kalerkantho

চলচ্চিত্র

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ছুঁয়ে দিলে মন : অভিনয়ে আরিফিন শুভ, জাকিয়া বারী মম। পরিচালক শিহাব শাহীন। বিকেল ৩টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : এলাকার বড় ভাইয়ের প্রেমে সাহায্য করতে গিয়ে কৈশোরে আবীরের সঙ্গে নীলার পরিচয়। একে অপরকে পছন্দ করতে শুরু করে। পারিবারিক কারণে তাদের আলাদা হতে হয়। ১২ বছর পর এক হরতালের দিন দুজনের ফের দেখা। তত দিনে অনেক কিছুই বদলে গেছে। পুরনো প্রেম ফিরে পাওয়ার যুদ্ধে নামে আবীর, নীলা তখনো ভোগে সিদ্ধান্তহীনতায়।

 

রাজা রানী রাজি : অভিনয়ে বনি সেনগুপ্ত, ঋতিকা সেন। পরিচালক রাজীব কুমার বিশ্বাস। সকাল ১০টা ২০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : কলেজে বারবার ফেল করায় রাজার ওপর বিরক্ত সবাই। সে অবশ্য এসব নিয়ে চিন্তিত নয়। বন্ধুবান্ধবের থেকে ধার করে দিব্যি চলে যাচ্ছে। এর মধ্যে হঠাৎই সহপাঠী ইশার প্রেমে পড়ে। ইশা স্বভাবতই রাজি হয় না, নতুন বুদ্ধি খুলে যায় রাজার মাথায়।

 

রাজু গারি গাধি : অভিনয়ে ধন্য বালকৃষ্ণ, অশ্বিন বাবু। পরিচালক ওমকার। সকাল ১০টা ৩৮ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : এক ভূতুড়ে বাড়ির সন্ধান পাওয়া যায়। সেখানে এ পর্যন্ত ৩৪ জন মারা গেছে। এই ভূতের বাড়িতেই রিয়ালিটি শোর আয়োজন করে এক টিভি চ্যানেল। সাত দিন এই বাড়িতে থেকে জীবন নিয়ে ফিরতে পারলেই মিলবে তিন কোটি রুপি! তেলেগু হরর কমেডি।

 

হিটম্যান : এজেন্ট ৪৭ : অভিনয়ে রুপার্ট ফ্রেন্ড, হানা ওয়ার। পরিচালক আলেকজান্ডার বাখ। রাত ১২টা ৬ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : বেসরকারি সংস্থা ইন্টারন্যাশনাল কন্ট্রাক্টস এজেন্সির হয়ে কাজ করে ‘এজেন্ট ৪৭’। শক্তি, বুদ্ধিমত্তা আর প্রযুক্তি ব্যবহারে দক্ষতা তাকে দুনিয়ার অন্যতম সেরা এজেন্টে পরিণত করেছে। তার সঙ্গে পরিচয় এক নারীর, যার বাবাকে বন্দি করে রেখেছে গুপ্ত এক সংগঠন। উদ্ধারে নামে এজেন্ট ৪৭।

 



মন্তব্য