kalerkantho

টিভি হাইলাইটস

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

রোড নম্বর ৭ বাড়ি নম্বর ১৩

রোড নম্বর ৭ বাড়ি নম্বর ১৩

বাংলাভিশনে আজ রয়েছে ধারাবাহিক নাটক ‘রোড নম্বর ৭ বাড়ি নম্বর ১৩’। প্রতি রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হয় এটি। রচনা আজাদ আবুল কালাম, পরিচালনায় রুলীন রহমান। অভিনয়ে আফরান নিশো, রিচি সোলায়মান, ইন্তেখাব দিনার, সুজানা জাফর, আজাদ আবুল কালাম, তানিয়া হোসাইন, শম্পা রেজা, আবুল হায়াত, খায়রুল আলম সবুজ, আফরোজা বানু, দিহান, শাহাদাৎ প্রমুখ।

 

গোল্ডেন সং

রাত ৮টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে মিউজিক্যাল শো ‘গোল্ডেন সং’। আজকের শিল্পী নূরজাহান আলীম। ‘মাঝি বাইয়া যাও রে’, ‘এই যে দুনিয়া’, ‘হলুদিয়া পাখি’, ‘প্রেমের মরা জলে ডোবে না’, ‘পরের জায়গা পরের জমি’সহ বেশ কিছু লোকগান গাইবেন তিনি।

 

মিডনাইট মিস-অ্যাডভেঞ্চারস

মজার চ্যাট শো। কমেডিয়ান মল্লিকা মাঝরাতে হাজির হবেন কোনো তারকাকে নিয়ে। মজার কথাবার্তার সঙ্গে চলবে রান্নাও। আজ শুরু হওয়া শোটিতে দেখা যাবে রাজকুমার রাও, রাধিকা আপ্তে, ভিকি কৌশলসহ অনেক তারকাকে। প্রথম পর্বের অতিথি র‌্যাপার বাদশাহ। প্রচারিত হবে রাত ৮টা ৩০ মিনিটে।

 

সারেগামাপা

জি বাংলায় শুরু হয়েছে সংগীত প্রতিভা খোঁজার জনপ্রিয় এই রিয়ালিটি শোর নতুন আসর। ভারতের পাশাপাশি শোতে এবার আছেন বাংলাদেশের প্রতিযোগীরাও। এবারের বিচারক হরিহরণ, শান্তনু মৈত্র, কৌশিকী চক্রবর্তী ও মোনালি ঠাকুর। অনুষ্ঠানটি দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে।

 



মন্তব্য