kalerkantho

চলচ্চিত্র

১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ফুল নেব না অশ্রু নেব : অভিনয়ে আমিন খান, শাবনূর, শাকিব খান। পরিচালক এফ আই মানিক। দুপুর ২টা ১০ মিনিট, এশিয়ান টিভি।

গল্পসূত্র : বন্ধুর সঙ্গে গ্রামের বাড়ি ঘুরতে যায় আকাশ। সেখানে পায়েলের সঙ্গে পরিচয় ও প্রেম। আকাশ শহরে ফিরে যাওয়ার পর পায়েলের বাবা অসুস্থ হয়। বাবাকে নিয়ে ঢাকায় যায় পায়েল, আকাশের কাছে। একটা ভুল-বোঝাবুঝির কারণে আকাশ তাদের অপমান করে বাড়ি থেকে বের করে দেয়। পায়েল বাবাকে নিয়ে অসহায়ের মতো দ্বারে দ্বারে ঘোরে। একসময় আকাশ ভুল বুঝতে পারলেও ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

 

রাম : অভিনয়ে অর্জন চিতাম্বর, মিয়া জর্জ, হ্যান্সিকা। পরিচালক সাঁই ভারত। রাত ১২টা, মুভিজ ওকে।

গল্পসূত্র : একদল হাইটেক চোর তাদের কাজ সেরে হাজির হয় এক জঙ্গলে। সেখানকার এক পুরনো বাংলোতে আশ্রয় নেয় রাত কাটানোর জন্য। কিন্তু তারা জানে না এই বাংলোর বাসিন্দারা মানুষ নয়,     অন্য কিছু।

 

গোট : অভিনয়ে বেন স্নেটজা, নিক জোনাস। পরিচালক অ্যান্ড্রু নিল। সন্ধ্যা ৬টা ৭ মিনিট, ডাব্লিউবি চ্যানেল।

গল্পসূত্র : কলেজে ভর্তি হয়েছে ব্রেড ল্যান্ড। তার ভাই ব্রিট ল্যান্ডও আগে থেকেই একই কলেজের ছাত্র। পুরনো ছাত্ররা নতুন ছাত্রদের নানাভাবে লাঞ্ছনা করে। সেই ছাত্রদের দলে ব্রিটও আছে। স্বাভাবিকভাবে নতুন ছাত্রদের যখন নানাভাবে অত্যাচার করা হয় তখন আপন দুই ভাই ব্রিট আর ব্রেডের সম্পর্কটা এক নতুন মোড়ে গিয়ে ঠেকে।

 

নটিং হিল : অভিনয়ে হিউ গ্রান্ট, জুলিয়া রবার্টস। পরিচালক রজার মিশেল। সন্ধ্যা ৬টা, সনি পিক্স।

গল্পসূত্র : নটিং হিলের এক সাধারণ বই বিক্রেতা উইলিয়াম থ্যাকার। একদিন তার দোকানে হাজির হয় বিশ্ববিখ্যাত অভিনেত্রী অ্যানা স্কট। ছোটখাটো এক দুর্ঘটনার সূত্র ধরে তাদের মধ্যে একটা সম্পর্কও তৈরি হয়। কিন্তু মাসখানেকের মধ্যে উইলিয়াম বুঝতে পারে, বিখ্যাত একজন অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক চালিয়ে যাওয়া চাট্টিখানি কথা নয়।

 



মন্তব্য