kalerkantho

চলচ্চিত্র

১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

স্বামী ভাগ্য : অভিনয়ে ডিপজল, রেসি, আমিন খান। পরিচালক এফ আই মানিক। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : রাজা আর সুলতান দুই ভাই। শহরের ব্যস্ত এলাকায় তাদের মায়ের ভিটা। সেদিকে চোখ পড়ে ডেভেলপারদের। তারা উচ্ছেদ করতে চায় রাজা আর সুলতানকে। কিন্তু সুলতান কিছুতেই মায়ের ভিটা ছাড়তে রাজি নয়। দখল নিতে আসা সন্ত্রাসীদের মেরে তাড়িয়ে দেয়। সুলতানকে মিথ্যা মামলায় জড়ায় সন্ত্রাসীরা। গ্রেপ্তার হয় সে। স্বামীকে ছাড়াতে পথে নামে সুলতানের স্ত্রী।

 

সবরমতী : অভিনয়ে উত্তম কুমার, সুপ্রিয়া চৌধুরী। পরিচালক হীরেন নাগ। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : শহরের বিরাট ব্যবসায়ী চন্দ্রশেখর পাঠকের মেয়ে যশমতী পাঠক। মেয়েকে স্বাধীনচেতা মানুষ হিসেবে বড় করেছে চন্দ্রশেখর। নারী স্বাধীনতা নিয়ে বিভিন্ন সভা-সমিতি করে বেড়ায় যশমতী। চন্দ্রশেখর নিজের প্রতিষ্ঠানের এক কর্মচারীর সঙ্গে মেয়ের বিয়ে দিতে চায়। বাবাকে ভুল প্রমাণ করতে বাড়ি থেকে পালিয়ে যায় যশমতী।

 

বার্মা গোল্ড : অভিনয়ে মাইকেল থাংগাদুরাই, রেশমী মেনন। পরিচালক ধরণীধরণ। দুপুর ২টা ৪০ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : গাড়ি চুরিতে গুনার জুড়ি নেই। তার এই বিশেষ ‘দক্ষতা’র কথা জেনে গুনাকে ভাড়া করে এক ডন। কয়েক দিনের মধ্যেই তার জন্য ২৮টি গাড়ি চুরি করতে বলে। না হলে গুনাকে হত্যা করা হবে। এবার কী করবে গুনা? এত গাড়ি দিয়ে সেই ডনই বা কী করবে?

 

ড্যাডি ডে কেয়ার : অভিনয়ে এডি মার্ফি, জেফ গার্লিন। পরিচালক স্টিভ কার। রাত ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি মুভিজ।

গল্পসূত্র : স্ত্রী কিম কাজে ব্যস্ত, সন্তান সামালানোর দায়িত্ব নিতে হয় বেকার স্বামী চার্লিকে। সন্তান বড় করতে করতে এক বুদ্ধি খুলে যায় চার্লির মাথায়—ড্যাডি ডে কেয়ার সেন্টার খোলার। বন্ধু ফিলের সঙ্গে মিলে সত্যি সত্যি ড্যাডি ডে কেয়ার খুলে বসে চার্লি। 

 



মন্তব্য