kalerkantho

চলচ্চিত্র

১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ওরা দালাল : অভিনয়ে শাকিব খান, রচনা ব্যানার্জি, ওমর সানী। পরিচালক উত্তম আকাশ। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : আনোয়ার দুইবার নির্বাচিত এমপি। তৃতীয়বারের মতো নির্বাচন করবে। আনোয়ারের সঙ্গে থাকতে চায় শহরের শীর্ষ সন্ত্রাসী রাজা। কিন্তু আনোয়ার দলে কোনো সন্ত্রাসীর স্থান দিতে চায় না। রাজাকে অপমান করে বের করে দেয়। আনোয়ারের শত্রু হয়ে ওঠে রাজা। তার নির্বাচনী প্রচারণায় বোমাবাজি করে। সেটা সাংবাদিক সুলতান দেখে ফেলে। শুরু হয় সুলতানের সঙ্গে রাজার দ্বন্দ্ব।

 

পারব না আমি ছাড়তে তোকে : অভিনয়ে বনি সেনগুপ্ত, কৌশানি মুখার্জি। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শিবু আর অপর্ণা ছোটবেলার বন্ধু। শিবু ফুর্তিবাজ হলেও সংসারের দায়িত্ব কাঁধে। অপর্ণা ভালোবাসে শিবুকে। কিন্তু শিবুর সেদিকে খেয়াল নেই। এ নিয়ে বারবার অপর্ণার সঙ্গে ঝগড়াও হয়। শেষ পর্যন্ত এই ঝগড়া পরিণত হয় প্রেমে। অপর্ণার বাবা তাদের প্রেম কিছুতেই মানতে চায় না। অপর্ণাকে অন্যত্র বিয়ে দিতে তোড়জোড় শুরু করে।

 

বীরাপ্পন : অভিনয়ে সন্দীপ ভরদ্বাজ, শচীন যোশী। পরিচালনায় রামগোপাল ভার্মা। দুুপুর ২টা ৪৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : ক্রমেই বেপরোয়া হয়ে ওঠে দস্যু বীরাপ্পন। তাকে ধরার জন্য শুরু হয় ‘অপারেশন কোকুন’। কিন্তু বীরাপ্পন কম যায় না। দস্যু বীরাপ্পনকে ধরার সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত।

 

পয়েন্ট ব্রেক : অভিনয়ে কিয়ানু রিভস। পরিচালক ক্যাথরিন বিগেলো। দুপুর ১২টা, ডাব্লিউবি মুভিজ।

গল্পসূত্র : অদ্ভুত পদ্ধতিতে একের পর এক ডাকাতি হচ্ছে। কিছুতেই কূলকিনারা হচ্ছে না। বোঝা যায়, এটা সাধারণ কোনো ডাকাতদলের কাজ নয়। এর পেছনে আছে ধুরন্ধর কেউ। তাকে ধরতে পরিচয় গোপন করে ডাকাতদলে ভিড়ে যায় এক এফবিআই এজেন্ট।

 



মন্তব্য