kalerkantho

টিভি হাইলাইটস

১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

ভালোবাসা কারে কয়

ভালোবাসা কারে কয়

এনটিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে দেখা যাবে ধারাবাহিক নাটক ‘ভালোবাসা কারে কয়’। রুলীন রহমানের রচনা ও পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, মোশাররফ করিম, শম্পা রেজা, শহীদুজ্জামান সেলিম, তানিয়া হোসাইন, বাঁধন, আ খ ম হাসান, অহনা, আহসানুল হক মিনু, সায়কা আহমেদ প্রমুখ।

 

অসাধারণ

মাছরাঙা টেলিভিশনে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে রয়েছে ফ্যাশন ও সৌন্দর্যবিষয়ক অনুষ্ঠান ‘অসাধারণ’। রূপ বিশেষজ্ঞ ফারনাজ আলমের উপস্থাপনায় অনুষ্ঠানের আজকের বিষয় পজিটিভনেস। অনুষ্ঠানটি পরিচালনায় শান্তা ইসলাম।

 

হোয়াট ডু আর্টিস্ট ডু অল ডে?

গেল বছর ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউট আনুশকা শঙ্করকে দায়িত্ব দেয় ১৯২০ সালের নির্বাক ছবি ‘শিয়াজ’-এর সংগীত আয়োজনের। এ নিয়ে বিস্তারিত ছাড়াও এই প্রামাণ্যচিত্রে থাকবে খ্যাতিমান এই সেতার শিল্পীর কাজ, বাবা রবি শঙ্করের প্রভাব, ভারতীয় সংগীতসহ নানা বিষয়। দেখা যাবে রাত ৮টা ৩০ মিনিটে।

 

দ্য মায়োপিয়া বুম

মায়োপিয়া সারা দুনিয়ায় তরুণদের মধ্যে ভয়াবহভাবে ছড়িয়ে পড়ছে। ধারণা করা হচ্ছে, চোখের এই অসুখে ২০৫০ সালের মধ্যে এক বিলিয়ন মানুষ দৃষ্টি হারাবে! মহামারি আকারে এই রোগ ছড়িয়ে পড়ার কারণ— আলো স্বল্পতা। এ নিয়ে তথ্যচিত্রটি দেখা যাবে রাত ১১টা ১৫ মিনিটে।



মন্তব্য