kalerkantho

চলচ্চিত্র

৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

দ্য ফাদার : অভিনয়ে বুলবুল আহমেদ, সুচরিতা। পরিচালক কাজী হায়াৎ। সকাল ৯টা ৩০ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : বাপ-মাহারা মেয়ে খুকুকে প্রতিপালনের দায়িত্ব নেয় আমেরিকান জন। এ জন্য তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। খুকুর মায়ের কথা রাখতে গিয়ে বাংলাদেশ ছেড়ে কোথাও যেতে পারে না জন। ২২ বছর বাংলাদেশে থেকে খুকুকে পেলেপুষে বিয়ে দিয়ে তবেই নিজের দেশে ফেরে। বাংলাদেশে অবস্থানকারী আমেরিকান অভিনেতা জন নেপিয়ার এবং তাঁর জীবন নিয়ে ছবি।

 

এমএলএ ফাটাকেষ্ট : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, কোয়েল মল্লিক, রজতাভ দত্ত। পরিচালক স্বপন সাহা। সকাল ১০টা ২৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বিপদে গরিব-অসহায়ের সাহায্যে এগিয়ে আসে কৃষ্ণদেব চ্যাটার্জি ওরফে ফাটাকেষ্ট। কিন্তু রাজনৈতিক ক্ষমতা ছাড়া সমাজের পরিবর্তন অসম্ভব। সাত দিনের জন্য এমএলএ করা হয় কৃষ্ণদেবকে। এত দিনের জঞ্জাল কি সাত দিনে সাফ হবে? সাহায্যে এগিয়ে আসে সাংবাদিক চৈতালি।

 

দাগদি চাল : অভিনয়ে অঙ্কুশ চৌধুরী, পূজা সাওয়ানত, মাকরান্ত দেশপাণ্ডে। পরিচালক চন্দ্রকান্ত কানশি। রাত ১২টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মুম্বাইয়ের মধ্যবিত্ত পরিবারের ছেলে সুরিয়া। বান্ধবীকে বিয়ে করে সুখেই দিনগুলো কেটে যাচ্ছিল। হঠাৎ এক দুর্ঘটনায় তার জীবন পাল্টে যায়। স্থানীয় গুণ্ডার সঙ্গে বিবাদের জের ধরে নিজেকে অপরাধ দুনিয়ায় আবিষ্কার করে সুরিয়া, যেখান থেকে ফেরাটা অসম্ভব।

 

ব্লেন্ডেড : অভিনয়ে অ্যাডাম স্যান্ডলার, ড্রিউ ব্যারিমোর। পরিচালক ফ্রাংক কোরাচি। রাত ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি মুভিজ।

গল্পসূত্র : জিম, লরেন—দুজনই আপাতত একা। দুজনেরই সন্তান আছে। এক দীর্ঘ ডেটের পর তারা নিজের ‘ভবিষ্যৎ’ সামনে এগিয়ে নিতে সম্মত হয়। আরো কয়েকজন জুটির সঙ্গে সন্তানদের নিয়ে ‘ফ্যামিলিমুন’-এ বের হয় দুজন। ঘটতে থাকে নানা মজার ঘটনা।



মন্তব্য