kalerkantho

চলচ্চিত্র

৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

মনের জ্বালা : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালনা মালেক আফসারী। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : সদ্য জন্ম নেওয়া এক শিশুকে ফেলে যায় তার মা। এক রিকশাওয়ালা শিশুটিকে উদ্ধার করে। সন্তানের মতো লালনপালন করে। নাম দেয় চাঁদ। এর মধ্যে সন্ত্রাসী হামলায় মারা যায় রিকশাওয়ালা। আবার এতিম হয়ে পড়ে চাঁদ। বড়ে হয়ে নাম লেখায় সন্ত্রাসীর খাতায়। হয়ে ওঠে শহরের টপ কিলার। কিন্তু ভেতরে ভেতরে মা-বাবাকে খুঁজতে থাকে।

 

শিল্পী : অভিনয়ে উত্তম কুমার, সুচিত্রা সেন প্রমুখ। পরিচালনা অগ্রগামী। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : রায় বাহাদুরের বাড়িতে থেকে আর্ট কলেজে পড়ে ধীমান। রায় বাহাদুরের মেয়ে অঞ্জনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু গরিব ঘরের ছেলে বলে এই সম্পর্ক মানতে রাজি নয় রায়। বন্ধুর ছেলের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক করে। গ্রামের বাড়িতে ফিরে আসে ধীমান। মৃত্যুর আগে অঞ্জনার ভাস্কর্য গড়তে চায়।

 

জলি এলএলবি ২ : অভিনয়ে অক্ষয় কুমার, হুমা কোরেশী, অনু কাপুর প্রমুখ। পরিচালনা সুভাষ কাপুর। বিকেল ৪টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : উঠতি উকিল কানপুরের ছেলে জগদীশ্বর মিশ্র জলি। নিজস্ব চেম্বার নিতে চায়। এমন সময় জলির কাছে একটি ভুয়া এনকাউন্টারের মামলা আসে। তার জের ধরেই দুর্নীতির শিকড় উপড়ে ফেলতে চায় সে। বিবাদ বাধে প্রশাসনের সঙ্গে। কী হবে জলির ভবিষ্যৎ!

 

দ্য কিংস অব সামার : অভিনয়ে নিক রবিনসন, গাব্রিয়েল বাসো প্রমুখ। পরিচালনা জর্দান ভোট-রবার্ট। দুপুর ১২টা ৩৪ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : তিন কিশোর বন্ধু নিজেদের জীবন নিয়ে ত্যক্তবিরক্ত। নিজেদের জীবনে যে কোনো স্বাধীনতাই নেই। তাদের সব কিছুতেই নাক গলায় মা-বাবারা। স্বাধীনভাবে বাস করার জন্য তাই বাড়ি থেকে পালিয়ে এক জঙ্গলে গিয়ে হাজির হয়। শুরু হয় শহুরে তিন কিশোরের স্বাবলম্বী হওয়ার লড়াই।



মন্তব্য