kalerkantho

টিভি হাইলাইটস

২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

দুলু বাবুর্চি

দুলু বাবুর্চি

এনটিভিতে রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘দুলু বাবুর্চি’র প্রথম পর্ব। রচনা বৃন্দাবন দাশ, পরিচালনা সাগর জাহান। অভিনয়ে জাহিদ হাসান, আশনা হাবিব ভাবনা, শানারেই দেবী শানু, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, আরফান আহমেদ প্রমুখ।

 

প্রিয় শিল্পীর সেরা গান

রাত ৮টায় বৈশাখী টিভিতে রয়েছে ‘প্রিয় শিল্পীর সেরা গান’। অনুষ্ঠানে মমতাজ গাইবেন ‘বন্ধু তুই লোকাল বাস’, দিলরুবা খান গাইবেন ‘তোমার আমার দুই মেরুতে বাস’, ডলি সায়ন্তনী গাইবেন ‘কালিয়া রে কালিয়া’, মেহের আফরোজ শাওন গাইবেন ‘একটা ছিল সোনার কন্যা’ এবং ভারতের ব্যান্ডদল দোহারের পরিবেশনায় থাকবে ‘মিলন হবে কত দিনে’। উপস্থাপনায় অনন্যা প্রীতি।

 

১৯৬৮ : দ্য গ্লোবাল রিভল্ট

ইতিহাসের দিকে তাকালে দেখা যায়, সমাজ, রাজনীতি, আইন-কানুন নিয়ে বিভিন্ন সময় নতুন নতুন প্রশ্ন তুলেছে তরুণরা। ১৯৬৮ সালে বিশ্বের বিভিন্ন দেশ—জার্মানি, ফ্রান্স, যুক্তরাষ্ট্র, জাপানের তরুণরা যে আন্দোলন করেছিল, তার প্রভাব এখনো শেষ হয়ে যায়নি। চার পর্বের এই প্রামাণ্যচিত্রটির প্রথম পর্ব দেখা যাবে রাত ১টা ১৫ মিনিটে, ডয়চে ভেলেতে।

 

এড স্ট্যাফোর্ড : লেফট ফর ডে

দুর্গম সব এলাকায় ১০ দিনের জন্য পাঠিয়ে দেওয়া হয় এড স্ট্যাফোর্ডকে। এই সময়টুকু তাঁকে নিজের যোগ্যতায় টিকে থাকতে হবে। পাশাপাশি এমন একটি নির্দিষ্ট জায়গায় আসতে হবে, যেখান থেকে তাঁকে উদ্ধার করা যায়। দেখা যাবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে, ডিসকভারি চ্যানেলে।



মন্তব্য