kalerkantho

চলচ্চিত্র

১১ জুন, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

হৃদয়ের আয়না : অভিনয়ে রিয়াজ, আয়না, বুলবুল আহমেদ। পরিচালক মুখলেসুর রহমান। দুপুর ২টা ৩২ মিনিট, বৈশাখী টিভি।

গল্পসূত্র : গ্রামে হাসপাতাল না থাকায় স্ত্রীর চিকিৎসা করাতে পারেনি আয়নার বাবা। তাই আয়নাকে ডাক্তার বানানোর স্বপ্ন দেখে। মেডিক্যালে সুযোগ পাওয়ার পর শহরে গিয়ে চাচার বাসায় ওঠে আয়না। ধীরে ধীরে চাচাতো ভাই হৃদয়ের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার।

 

জুলফিকার : অভিনয়ে প্রসেনজিৎ, দেব, পরমব্রত। পরিচালক সৃজিত মুখার্জি। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : জুলিয়াস সিজার ও অ্যান্টনি অ্যান্ড ক্লিওপেট্রা অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। কলকাতা বন্দরের সিন্ডিকেটের অন্যতম হোতা জুলফিকার আহমেদ। যেমন ক্ষমতাবান, তেমনি সম্মাননীয় ও জনপ্রিয়। একা হাতে বন্দরের সব কিছু নিয়ন্ত্রণ করে। কিন্তু নিজের দলের ছেলেরা তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে। নিজেদের স্বার্থ হাসিল করতে পেছন থেকে ছুরিকাঘাত করে।

 

ব্রাদার্স : অভিনয়ে অক্ষয় কুমার, সিদ্ধার্ধ মালহোত্রা, জ্যাকুলিন ফার্নান্দেজ, জ্যাকি শ্রুফ। পরিচালক করণ মালহোত্রা। সকাল ১১টা ৩০ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : দুই ভাই ডেভিড আর মন্টি। কিন্তু ভাইয়ের সম্পর্ক থেকে একেবারেই বিচ্ছিন্ন তারা। একদিন শহরে মার্শাল আর্ট প্রতিযোগিতার ঘোষণা দেওয়া হয়। মেয়ের চিকিৎসার টাকা জোগাতে স্কুলের শিক্ষকতা বাদ দিয়ে প্রতিযোগিতায় নাম লেখায় ডেভিড। একই প্রতিযোগিতায় নাম দেয় মন্টিও। দুজনই পৌঁছে যায় ফাইনাল রাউন্ডে। দুই ভাইয়ের কে হারবে এখন?

 

ওয়েডিং ক্রেশারস : অভিনয়ে ওয়েন উইলসন, ভিন্স ভন, ক্রিস্টোফার ওয়াকেন। পরিচালক ডেবিড ডবকিন।

গল্পসূত্র : বিপত্নীক দুই বন্ধু জন ও জেরেমি। মেয়ে পটানোর ধান্দায় ছদ্মবেশী কুটুম সেজে বিভিন্ন বিয়ের আসরে ঘুরে বেড়ায়। ভালোই চলছিল দুজনের দিনকাল। হঠাৎ এক বিয়ের আসরে কনের পাশে বসে থাকা সুন্দরী এক মেয়ের প্রেমে পড়ে জন। ঝামেলা শুরু হয় এর পর থেকেই। আমেরিকান কমেডি ছবি।

 



মন্তব্য