kalerkantho

চলচ্চিত্র

১৪ মার্চ, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

মন বসে না পড়ার টেবিলে : অভিনয়ে রিয়াজ, শাবনূর, এ টি এম শামসুজ্জামান প্রমুখ। পরিচালক আব্দুল মান্নান। সকাল ১০টা ১০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : চেয়ারম্যানের একমাত্র মেয়ে বৃষ্টি। খেলাধুলা, দুষ্টুমিতে কমতি নেই, কিন্তু পড়ার টেবিলে বসলেই মন চলে যায় অন্যখানে। তিন তিনবার ম্যাট্রিক ফেল করায় দাদা তাকে উপাধি দেয় আদু বোন। বাবা প্রাইভেট টিচার রেখে দিলেও কৌশলে তাদের তাড়িয়ে দেয় বৃষ্টি। কলেজের তুখোড় ছাত্র বাদল পড়াতে আসে বৃষ্টিকে। নিরানন্দ পাঠ আনন্দময় হতে শুরু করে বৃষ্টির কাছে।  

মিনিস্টার ফাটাকেস্ট : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, সৌমিত্র চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ফাটাকেস্ট সব সময় গরিবদের পাশে থাকে। গরিবদের দুর্দশার সব দায় ক্ষমতাসীনদের দেয়। সব ‘বদলে’ দেওয়ার সাত দিনের চ্যালেঞ্জ নিয়ে মন্ত্রিত্ব পায় সে। কিন্তু দুই দিন যেতেই বুঝতে পারে কাজটা তত সহজ নয়। মিনিস্টার ফাটাকেস্ট হাল ছাড়ে না।

মাগাধীরা : অভিনয়ে রাজচরণ তেজা, কাজল আগারওয়াল। পরিচালক এস এস রাজামৌলী। দুপুর ১২টা ৩৮ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : এক বাইক স্টান্টম্যান এক তরুণীর প্রেমে পড়ে তার পিছু নেয়। হঠাৎ বুঝতে পারে, আগের জনমে তাদের প্রেম ছিল! বর্তমান আর অতীতের গল্প চলে সমান্তরালে।

ম্যাড ম্যাক্স ২ : দ্য রোড ওয়ারিয়র : অভিনয়ে মেল গিবসন, ব্রুস স্পেন্স। পরিচালক জর্জ মিলার।

গল্পসূত্র : সাবেক পুলিশ অফিসার ম্যাক্স এখন অস্ট্রেলিয়ার প্রায় জনমানবশূন্য একটি অঞ্চলে বাস করে। এলাকার মানুষ বারবারিয়ানদের আক্রমণে নাজেহাল। একাই স্থানীয়দের সাহায্যে এগিয়ে আসে ম্যাক্স।



মন্তব্য