kalerkantho

চলচ্চিত্র

৭ মার্চ, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

হৃদয়ের বন্ধন : অভিনয়ে শাবনূর, রিয়াজ, আমিন খান, রাজীব। পরিচালক এফ আই মানিক। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : মাকে নিয়ে একা থাকে রাজু। নুন আনতে পান্তা ফুরায় অবস্থা তার। কিন্তু ভালোবাসে বড়লোকের মেয়ে সাগরিকাকে। বড়লোকের ছেলে আকাশের সঙ্গে সাগরিকার বিয়ে ঠিক হয়। আকাশ সহজ-সরল, অত্যন্ত সৎ। পাগল প্রেমিক রাজু সেদিনই চরম দুর্ব্যবহার করে সাগরিকার বাবার সঙ্গে। সাগরিকা সিদ্ধান্ত নেয়, আকাশকেই সে বিয়ে করবে। বিয়ের এক বছর পর সাগরিকার সামনে এসে দাঁড়ায় রাজু। সে এখন বিশাল ধন-সম্পত্তির মালিক।

মিনিস্টার ফাটাকেস্ট : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, সৌমিত্র চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক। পরিচালক স্বপন সাহা। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ফাটাকেস্ট সব সময় গরিব-অসহায়ের পাশে থাকে। চ্যালেঞ্জ নিয়ে সাত দিনের মন্ত্রিত্ব পায় সে। কিন্তু সব বদলে দেওয়ার যে জোশ নিয়ে মন্ত্রিত্ব শুরু করে, দেখা যায় কাজটা তত সোজা নয়।

দ্য রিটার্ন অব রেবেল ২ : অভিনয়ে প্রভাস, আনুশা শেঠি। পরিচালক মেহের রমেশ। সন্ধ্যা ৬টা ২৮ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : ভয়ংকর গুণ্ডা বিল্লার ত্রাসের রাজত্ব কিছুতেই ভাঙা যাচ্ছে না। উপায় না পেয়ে শেষমেশ এসিপি কৃষ্ণমূর্তি দক্ষ অফিসার রাঙাকে অভিযানে পাঠায়। এই রাঙা দেখতে অবিকল বিল্লার মতোই। এই মিলের সুযোগ নিয়ে সে বিল্লার দলের সব গোপন খবর জেনে ফেলে।

হ্যারি পটার অ্যান্ড দ্য ফিলোসফার্স স্টোন : অভিনয়ে ড্যানিয়েল রেডক্লিফ, এমা ওয়াটসন। পরিচালক ক্রিস কলম্বাস। দুপুর ২টা ৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : কালো জাদুকর লর্ড ভলডেমর্টের পতনের পরের গল্প। এই ভলডেমর্টের হাতে মারা যায় হ্যারির মা-বাবা। অনাথ বালক হ্যারির জায়গা হয় খালা-খালুর বাসায়। ১১ বছর বয়সে সে হগওয়ার্টস স্কুলে ভর্তির চিঠি পায়। জাদুবিদ্যার এই বিখ্যাত স্কুলে ভর্তির পর শুরু হয় হ্যারির নতুন জীবন। ‘হ্যারি পটার’ সিরিজের প্রথম ছবি।

 


মন্তব্য