kalerkantho

চলচ্চিত্র

৫ মার্চ, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

আসলাম ভাই : অভিনয়ে মান্না, জনা, সুজাতা, কাজী হায়াৎ, মিশা সওদাগর প্রমুখ। পরিচালনায় ইস্পাহানী আরিফ জাহান। সকাল ৮টা, দেশ টিভি।

গল্পসূত্র : বড় হয়ে পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন দেখে আসলাম। আর ছোট বোন মালার স্বপ্ন সংগীতশিল্পী হওয়ার। মিনার সঙ্গে প্রেম হয় আসলামের। এলাকার খেলার মাঠ দখল করতে চায় বিশু। মাঠ রক্ষা করতে গিয়ে বিশুর ভাই খুন হয় আসলামের হাতে। ভাই হত্যার প্রতিশোধ নিতে আসলামের পিছু নেয় বিশু।

জোশ : অভিনয়ে জিৎ, শ্রাবন্তী, তাপস পাল প্রমুখ। পরিচালনা রবি কিনাগি। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বন্ধু রাজুর বোন অনুর প্রেমে পড়ে ইন্দ্র। অনু দেশে ফিরলে তাদের বাড়ি যায় ইন্দ্র। রাজিবের ভাই সূর্যনারায়ণের চিরশত্রু রুদ্র। অনুর পরিবারের সবাইকে হত্যা করে রুদ্র। অনুকে নিজেদের বাড়িতে নিয়ে আসে ইন্দ্র।

ডাবল অ্যাটাক : অভিনয়ে রামচরণ, কাজল আগরওয়াল, অমলা পাল প্রমুখ। পরিচালনায় ভি ভি বিনায়ক। দুপুর ১২টা ১০ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : মন্ত্রী রাওয়াতের সন্ত্রাসী ভাইকে খুন করে সিদ্ধার্থ নায়ক। ভাই খুনের বদলা নিতে মরিয়া হয়ে ওঠে রাওয়াত। খুনের মামলায় ফাঁসিয়ে দেয় সিদ্ধার্থকে। আদালতে ফাঁসির রায় হয় সিদ্ধার্থের। সব উল্টে যায় যখন অবিকল তারই মতো আরেকজন আদালতে এসে দাবি করে আসল সিদ্ধার্থ সে। 

স্কিপট্রেস : অভিনয়ে জ্যাকি চান, জনি নক্সভিল, ফ্যান বিংবিং প্রমুখ। পরিচালনায় রেনি হারলিন। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : কুখ্যাত ড্রাগ মাফিয়ার হাতে সহকর্মী খুনের পর থেকেই প্রতিশোধের মওকায় ছিলেন হংকংয়ের গোয়েন্দা অফিসার বেনি চান। একদিন খবর এলো, সেই ড্রাগ মাফিয়ার বিরুদ্ধে অনেক প্রমাণ আছে এক মার্কিন জুয়াড়ির কাছে। দেরি না করে দ্রুতই তার সঙ্গে যোগ দিলেন বেনি।



মন্তব্য