kalerkantho


ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলা

তারকাদের নিন্দা

৫ মার্চ, ২০১৮ ০০:০০



তারকাদের নিন্দা

সামাজিক যোগাযোগ মাধ্যমে ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার নিন্দা জানিয়েছেন শোবিজ তারকারা। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ফিরে আসেন এই প্রার্থনাও করছেন কেউ কেউ

♦    ড. জাফর ইকবাল স্যারকে ছুরিকাঘাত করা হয়েছে। কী হচ্ছে এসব!

—সুবর্ণা মুস্তাফা, অভিনেত্রী

♦    শেষ পর্যন্ত জাফর ইকবাল স্যার! এরা কারা ভাই, কই থাকে। এটা কি অবিশ্বাস্য নয় যে একের পর এক ঘটনা ঘটে যায় আর আমাদের পুলিশ এদের ধরতে পারে না।

—অমিতাভ রেজা, নির্মাতা

♦    সুস্থ হয়ে উঠুন স্যার। আমরা সকলে আছি আপনার সঙ্গে! আমরা সবাই আপনাকে ভীষণ ভালোবাসি!

—বাপ্পা মজুমদার, সংগীতশিল্পী

♦    ড. জাফর ইকবালকে ছুরিকাঘাত! স্পিচলেস। চারদিকে ঘোর অন্ধকার! কী হচ্ছে এসব! সব খারাপ খারাপ মন ভাঙার খবর। ভালো লাগছে না। অনেক খারাপ লাগা সব মিলিয়ে। অনেক কষ্ট। স্যার, আমরা দুঃখিত।

—চয়নিকা চৌধুরী, নির্মাতা

♦    ড. জাফর ইকবাল স্যার আহত...তীব্র নিন্দা জানাচ্ছি।

—সাজু খাদেম, অভিনেতা

♦    জাফর ইকবাল স্যার যুক্তরাষ্ট্রে বিশাল বেতনের চাকরি করতেন। বিশ্ববিখ্যাত গবেষণা প্রতিষ্ঠান বেল ল্যাবরেটরিজের শীর্ষস্থানীয় বিজ্ঞানী ছিলেন। সেই বিশাল লোভনীয় চাকরি ছেড়ে বাংলাদেশে এসে, ঢাকা থেকে অনেক দূরে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ে গিয়ে শিক্ষকতা করছেন। কারণ তিনি চেয়েছেন একেবারে সাধারণ মানুষের ছেলে-মেয়েদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে। তিনি মুক্তিযুদ্ধের চেতনার কথা বলতেন, বাচ্চাদের জন্য গভীর জীবনবোধসম্পন্ন বই লিখেছেন। তথ্য-প্রযুক্তির বিকাশের জন্য কাজ করেছেন। পাঠ্যপুস্তকের আধুনিকায়নে নিরলসভাবে খেটেছেন। বাংলাদেশের মাটিতে এমন দেশপ্রেমিক ও কর্মবীর একজন মানুষকে ছুরিকাঘাত করা হলো। এর চেয়ে দুর্ভাগ্যজনক আর কিছুই হতে পারে না ।

—উর্মিলা শ্রাবন্তী কর, মডেল-অভিনেত্রী

♦    ঘৃণার ভাষা নেই আর, ক্ষমা চাইবারও ভাষা নেই।

—কোনাল, সংগীতশিল্পী

 



মন্তব্য