kalerkantho

চলচ্চিত্র

৪ মার্চ, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

মেয়ে সাক্ষী : অভিনয়ে শাবনূর, রিয়াজ। পরিচালক মালেক বিশ্বাস। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : তাঁত ব্যবসায়ী সোহরাব তালুকদারের একমাত্র ছেলে সবুর তালুকদার। ছেলের বিয়ের জন্য অনেক পাত্রী দেখে সোহরাব, কিন্তু পছন্দ হয় না। শেষতক ইয়াকুব শিকদারের মেয়ে জমেলাকে পছন্দ হয়। বিয়েও হয় দুজনের। এর কয়েক দিন পরই সবুরদের বাড়িতে ডাকাতি হয়। সেই ডাকাতির সঙ্গে জড়িত ইয়াকুব আলী ও তার দুই ছেলে। শ্বশুরবাড়ির সঙ্গে শত্রুতা তৈরি হয় সবুরের।

কেলোর কীর্তি : অভিনয়ে দেব, যিশু সেনগুপ্ত, মিমি চক্রবর্তী। পরিচালক রাজা চন্দ। সকাল ১০টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : জয় একটি দৈনিক পত্রিকার মালিক। স্ত্রী কখনোই জয়কে বিশ্বাস করে না, সব কিছুতেই সন্দেহ করে। ত্যক্ত-বিরক্ত জয় ঠিক করে, সে সত্যি সত্যি চরিত্রহীন হবে। এক বন্ধুর সঙ্গে নাইট ক্লাবে যায়, পরিচয় হয় এক মেয়ের সঙ্গে। এর পর থেকে একটার পর একটা বিপদে পড়তে  থাকে সে।

পাতাস : অভিনয়ে রুঘু কুমার কারুমানচি, রবীন্দ্র কোরিশেঠি। পরিচালক অনিল রাভিপুডি। সন্ধ্যা ৬টা ৪৬ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : কল্যাণ সিনহা ঘুষখোর পুলিশ অফিসার। অতিরিক্ত ঘুষের আশায়  দুর্নীতিবাজ সংসদ সদস্য জিকের সঙ্গে হাত মেলায়। এমনকি নিজের অধীন পুলিশ কর্মকর্তাদের বাধ্য করে ঘুষ খেতে। সব কিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু জিকের ভাই নানি এক বোবা মেয়েকে হত্যা করলে কল্যাণ নিজেকে বদলে ফেলে। জিকের সাম্রাজ্য ধ্বংস করার  সিদ্ধান্ত নেয়।

দ্য ডার্কেস্ট আওয়ার : অভিনয়ে রেচেল টেলর, ম্যাক্স মিংগেলা। পরিচালক ক্রিস গোরাক। বিকেল ৫টা ৪৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : নিজেদের বানানো সফটওয়্যার বিক্রি করতে মস্কো শহরে এসেছে শন আর বেন। এক নাইট ক্লাবে গিয়ে তাদের সঙ্গে পরিচয় হয় নাটালি ও অ্যানের। পার্টি করে বাইরে বের হয় দেখে, ভিনগ্রহবাসীরা আক্রমণ করেছে। আর আক্রমণটা শুধু মস্কোতেই নয়, বিশ্বব্যাপী। ভিনগ্রহবাসীদের হাত থেকে পৃথিবী রক্ষার দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নেয় তারা।



মন্তব্য