kalerkantho

চলচ্চিত্র

৩ মার্চ, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

কিং খান : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক মোহাম্মদ হোসেন জেমী। বিকেল ৩টা ৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : মোটর মেকানিক রাকেশ। শহরের কিং খানের গাড়ি নষ্ট হলে খান সাহেবের বাড়িতে যায় রাকেশ। বিশাল বাড়ি দেখে অবাক হয়। একদিন জানতে পারে, সে-ই আসল কিং খান। ছোটবেলায় তাকে বঞ্চিত করে কিং খান হয় হায়দার। রাকেশ তখন কিং খান হওয়ার মিশনে নামে।

হিরোগিরি : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক প্রমুখ। পরিচালক রবি কিনাগী। দুপুর ১টা ৫৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : কলকাতার এক ব্যাংকে চাকরি করে শুভ। তার এক বন্ধু আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়। তাকে দেখতে গিয়ে শুভ জানতে পারে, মারিয়া নামের এক প্রতারক মেয়ের জন্যই আজ তার এই অবস্থা। মারিয়াকে উচিত শিক্ষা দেওয়ার সিদ্ধান্ত নেয় শুভ। কিন্তু নিজেই প্রেমে পড়ে সেই মেয়ের।

তুমহারি সুলু : অভিনয়ে বিদ্যা বালান, নেহা ধুপিয়া প্রমুখ। পরিচালক সুরেশ ত্রিবেনি। রাত ৮টা ২৫ মিনিট, সনি ম্যাক্স।

গল্পসূত্র : মুম্বাইয়ের এক সাধারণ গৃহিণী সুলোচনা দুবে ওরফে সুলু। স্বামী-পুত্র নিয়ে স্বাভাবিকভাবেই কেটে যাচ্ছে তার দিনকাল। সমস্যা একটাই, পরিবারের সবাই তাকে কথা শোনায়, জীবনে কিছু করতে না পারায়। পড়াশোনায় ভালো ছাত্রীও ছিল না সুলু। কিন্তু সেই সাধারণ গৃহিণীর জীবনটাই পাল্টে যায় যখন সে এক জনপ্রিয় রেডিও স্টেশনের আরজের কাজ পায়।

ডক্টর স্ট্রেঞ্জ : অভিনয়ে বেনেডিক্ট কাম্বারব্যাচ, টিলডা সুইনটন প্রমুখ। পরিচালক স্কট ডেরিকসন। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : সড়ক দুর্ঘটনায় নিউরোসার্জন স্টিভেন স্ট্রেঞ্জের জীবন হুমকির মুখে। প্রচলিত চিকিৎসায় কোনো কাজ না হওয়ায় বিকল্প এক চিকিৎসার জন্য নেপালে হাজির হয় সে। সেখানে গিয়ে জানতে পারে, এই পৃথিবীকে রক্ষা করার জন্য যেমন রয়েছে অ্যাভেঞ্জার্স, তেমনি মিথিকাল জগেক রক্ষা করতে লড়ছে এক দল জাদুকর! তাদের দলে ভিড়ে যায় ডক্টর স্ট্রেঞ্জ।



মন্তব্য