kalerkantho

চলচ্চিত্র

১ মার্চ, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

বিয়ের প্রস্তাব : অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা, রাজ্জাক। পরিচালক এফ আই মানিক। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : বড়লোক রায়হান চৌধুরীর মেয়ে আসমা ভালোবেসে বিয়ে করে গরিব মঈনউদ্দিনকে। এই বিয়ে মেনে নেয় না রায়হান চৌধুরী। মেয়েকে মঈনউদ্দিনের কাছ থেকে আলাদা করে ফেলে। আসমা চলে আসে বাবার বাড়ি। আসমার নবজাত সন্তান বাঁধন বড় হয় বাবার কাছে। একদিন রায়হান চৌধুরীকে গুণ্ডাদের হাত থেকে রক্ষা করে বাঁধন। রায়হান চৌধুরীর নাতনি নূপুরের সঙ্গে প্রেম হয় তার।

অরুন্ধতী : অভিনয়ে কোয়েল মল্লিক, ইন্দ্রনীল সেনগুপ্ত, দেবেশ রায়চৌধুরী। পরিচালক সুজিত মণ্ডল। রাত ১০টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ধুলাবাড়ী গ্রামে রুদ্র নামের এক অভিশপ্ত ব্যক্তির লালসায় অতিষ্ঠ হয়ে ওঠে নারীরা। প্রতিবাদ করেন রানি অরুন্ধতী। পিশাচ রুদ্রকে বন্দি করেন। কিন্তু বেশ কিছু বছর বিরতির পর রুদ্র আবারও পিশাচ সাধনা শুরু করে। তখন পুনর্জন্ম হয় রানি অরুন্ধতীর।

এক থা সোলজার : অভিনয়ে এনটিআর জুনিয়র, ইলিনা ডি’ক্রুজ। পরিচালক মেহের রমেশ। বিকেল ৫টা ৫০ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী মহাদেবের মেয়ে ঐশ্বরিয়া। নিরাপত্তার ঘাটতি থাকায় নিজের মেয়েকে দূরে কোথাও ঘুরতে যাওয়ার অনুমতি দেন না মহাদেব। তার পরও গোপনে ভ্রমণে বের হয় ঐশ্বরিয়া। এ সময় কিছু লোক তাকে আক্রমণ করে। তাকে রক্ষা করতে এগিয়ে আসে ট্যুরিস্ট গাইড শক্তি। পরে জানা যায়, সে এক সিক্রেট এজেন্ট।

র‌্যাটাটুই (এনিমেশন): কণ্ঠ দিয়েছেন পিটার সন, ব্র্যাড গ্যারেট। পরিচালক ব্র্যাড বার্ড ও ইয়ান পিনকাভা। সন্ধ্যা ৭টা ১০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : রেমির স্বপ্ন ফ্রান্সের বিখ্যাত শেফ হওয়ার। সব ধরনের যোগ্যতাই তার আছে। রান্নাটা তার সহজাত গুণ। নিজের স্বপ্ন পূরণ করতে সে হাজির হয় প্যারিসে। তার স্বপ্ন পূরণে সমস্যা একটাই— আদতে সে একটা নেংটি ইঁদুর। তাকে সাহায্য করতে এগিয়ে আসে আলফ্রেডো নামের এক মানুষ।



মন্তব্য