kalerkantho

চলচ্চিত্র

১০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

বিয়ের প্রস্তাব : অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা, রাজ্জাক। পরিচালনায় এফ আই মানিক। রাত ১২টা, বৈশাখী টেলিভিশন।

গল্পসূত্র : রায়হানের মেয়ে আসমাকে বিয়ে করে ঘরে তোলে গরিব মঈন। রায়হানের কারণে তারা আলাদা হয়ে যায়। আসমার সন্তান বাঁধনকে রাস্তায় ফেলে দেয় রায়হান। তাকে উদ্ধার করে মঈন। আসমা তার বোনের মেয়ে নূপুরকে কোলেপিঠে করে মানুষ করে। বাঁধন-নূপুরের প্রেমের কারণে আবার মিলন হয় আসমা-মঈনের।

 

দেব আই লাভ ইউ : অভিনয়ে রাজ চক্রবর্তী, দেবময় মুখোপাধ্যায়, সোমা চক্রবর্তী। পরিচালনায় অভিমন্যু মুখোপাধ্যায়। বিকেল ৪টা, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : মফস্বল শহরের সিনেমা হলের টিকিট চেকারের মেয়ে চম্পা। ওর পছন্দের নায়ক টালিউড সুপারস্টার দেব। ঘুমায় দেবের স্বপ্ন দেখে, ঘুম থেকে উঠেও দেবকে নিয়েই কাটিয়ে দেয় গোটা দিন। তার এই ভালোবাসাকে পরিবারের কেউ পাত্তা দিতে চায় না। দেবের সঙ্গে দেখা করতে একদিন ঘর ছাড়ে চম্পা।

 

 

ইন্টারন্যাশনাল রাউডি : অভিনয়ে বিক্রম, নয়নতারা প্রমুখ। পরিচালনায় আনন্দ শংকর। সকাল ১১টা ২৪ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় হিটলারের বিজ্ঞানীরা এমন এক ড্রাগ আবিষ্কার করে, যা তার সৈন্যদের শারীরিক শক্তি বাড়িয়ে দিত। সেই রকম এক ড্রাগ তৈরি করেছে দুষ্টু বিজ্ঞানী লাভ। এই ড্রাগ নিজেই বিক্রি করতে চায় সন্ত্রাসীদের কাছে। ড্রাগের ক্ষমতা দেখার জন্য আক্রমণ করে মালয়েশিয়ার ভারতীয় দূতাবাসে। পুরো বিষয়টি তদন্ত করার দায়িত্ব পড়ে ভারতীয় সিক্রেট সার্ভিস ‘র’-এর এক সাবেক সদস্য আখিলান বিনোদের ওপর। ওর স্ত্রী মীরাকে খুন করেছিল এই লাভ।

 

ইনডিপেনডেন্স ডে—রিসার্জেনস : অভিনয়ে লিয়াম হেমসওয়ার্থ, জেফ গোল্ডবাম প্রমুখ। পরিচালনায় রোল্যান্ড এমরিক। রাত ১১টা ৪১ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পৃথিবীতে ভিনগ্রহবাসীর আক্রমণের দুই দশক পেরিয়ে গেছে। প্রায় ধ্বংস হতে বসা মানবসভ্যতা আবার ঘুরে দাঁড়িয়েছে। সব কিছু যখন মনে হচ্ছিল ঠিকঠাক, তখনই পৃথিবী দখল করতে আসে ভিনগ্রহবাসী। তারা দলে অনেক ভারী। পৃথিবীর মিলিত সেনাবাহিনী কি পারবে তাদের রুখে দিতে?


মন্তব্য