kalerkantho

চলচ্চিত্র

১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

প্রেমের তাজমহল : অভিনয়ে রিয়াজ, শাবনূর, মিশা সওদাগর। পরিচালক গাজী জাহাঙ্গীর। সকাল ১০টা ২ মিনিট, মাছরাঙা।

গল্পসূত্র : রবিনের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে লিজার। নিজের জীবন উপেক্ষা করে লিজাকে বাঁচায় রবিন। লিজার লকেট রয়ে যায় রবিনের কাছে। হারিয়ে যাওয়া লকেটের খোঁজ করতে থাকে লিজা। ফের দুজনের দেখা হয়। একটু একটু করে প্রেমে পড়ে তারা। কিন্তু দুজন দুজনকে কাছে পেতে নানা ধরনের ঘটনার সম্মুখীন হয়। সমাজ কোনোভাবেই তাদের প্রেমের স্বীকৃতি দিতে চায় না।

 

কেল্লাফতে : অভিনয়ে অংকুশ হাজরা, রূপশ্রী। পরিচালক পীয়ূষ সাহা। দুপুর ২টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : গ্রামের এক উৎসবে পল্লবীর সঙ্গে পরিচয় হয় শিবুর। প্রথমে অপছন্দ করলেও বখাটের হাত থেকে বাঁচানোর পর পল্লবীর সঙ্গে ভাব হয় শিবুর। এরপর প্রেম। একদিন পল্লবী জানায়, এক গুণ্ডা তাকে বিয়ে করতে চায়, যার হাত থেকে বাঁচতেই সে পালিয়ে বেড়াচ্ছে। শক্তিতে পারবে না জেনে গুণ্ডাকে শায়েস্তা করতে নতুন ফন্দি আঁটে শিবু।

 

দাবাং : অভিনয়ে সালমান খান, সোনাক্ষী সিনহা। পরিচালক অভিনব কাশ্যপ। রাত ৮টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : দুই বছর বয়সে চুলবুল পাণ্ডের বাবা মারা যায়। মা আবার বিয়ে করে। সত্বাবা ও সত্ভাই মাক্কীকে মেনে নিতে পারে না চুলবুল। বড় হয়ে পুলিশ হয় সে। মাক্কী ভালোবাসে নির্মলাকে, কিন্তু তার বাবা সম্পর্ক মেনে নিতে চায় না।

 

সেক্স অ্যান্ড দ্য সিটি : সারা জেসিকা পার্কার, কিম ক্যাট্রাল, ক্রিস্টেন ডেভিস। পরিচালক মাইকেল প্যাট্রিক কিং। সকাল ১১টা ৪৩ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : নানা ঘটনার পর অবশেষে ক্যারি ব্র্যাডশো আর মি. বিগের বিয়ে হয়। এতে ক্যারির ঘনিষ্ঠ তিন বান্ধবী হতাশ। ঘটনা নতুন মোড় নেয় যখন তিন বান্ধবীর একজন আবিষ্কার করেন তিনি নিজের অজান্তেই মি. বিগকে প্রেমে হতাশ করেছেন। কমেডি ঘরানার ছবিটি তৈরি হয়েছে জনপ্রিয় টিভি সিরিজ থেকে।



মন্তব্য