kalerkantho

টিভি হাইলাইটস

১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

শেষ পর্বে ‘আমার ছবি’

লাইফ ইন আ মেট্রো

এটিএন বাংলায় রাত ৯টা ৩০ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘লাইফ ইন আ মেট্রো’। নতুন আঙ্গিকে সাজানো হয়েছে ধারাবাহিকটি। পরিচালনায় বি ইউ শুভ। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব, আনিসুর রহমান মিলন, শহীদুজ্জামান সেলিম। নতুন করে যুক্ত হয়েছেন মৌসুমী হামিদ, ডা. এজাজ, মারজুক রাসেল, রুনা খান, কল্যাণ কোরাইয়া, শাহেদ শরীফ খান, উর্মিলা প্রমুখ।

 

শেষ পর্বে আমার ছবি

বিকেল ৫টা ৩০ মিনিটে ৮১০তম পর্ব প্রচারের মধ্য দিয়ে শেষ হচ্ছে চ্যানেল আইয়ের চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠান ‘আমার ছবি’। উপস্থাপনায় শফিউজ্জামান খান লোদী। আজকের অতিথি চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। এর মধ্য দিয়ে  অনুষ্ঠানটির ১৮ বছরের পথচলার সমাপ্তি ঘটবে।

 

ভানুমতীর খেল

গল্প এক জাদুসম্রাটকে নিয়ে, যার দুই মেয়ে আর এক ছেলের সবাই জাদু দেখাতে পারঙ্গম। এক ষড়যন্ত্রে জাদুসম্রাটের মৃত্যু হয়। মঞ্চে হাজির হয় এক সাধারণ কলেজ শিক্ষিকা ভানুমতী। জাদু নিয়ে এই মেগা ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন রুবেল দাস ও শ্রেয়শ্রী রায়। দেখা যাবে সন্ধ্যা ৭টায়, জি বাংলায়।

 

রিপলি’স বিলিভ ইট অর নট!

দুনিয়াজুড়ে ঘটে যাওয়া অদ্ভুত সব কাণ্ডকীর্তির খবর। হৃদযন্ত্র ছাড়া ১১৮ দিন বেঁচে থাকা কিংবা কেউ বা একই টাই ব্যবহার করছেন ছয় বছরের বেশি সময় ধরে! এমন সব অদ্ভুত, আশ্চর্য কিন্তু সত্য ঘটনা নিয়েই এই শো। দেখা যাবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে, এএক্সএনে।



মন্তব্য