kalerkantho

চলচ্চিত্র

১৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ফুল নেব না অশ্রু নেব : অভিনয়ে শাবনূর, শাকিব খান, আমিন খান। পরিচালক এফ আই মানিক। বিকেল ৪টা, চ্যানেল নাইন।

 

গল্পসূত্র : বন্ধুর সঙ্গে গ্রামের বাড়ি ঘুরতে যায় আকাশ। সেখানে পায়েলের সঙ্গে পরিচয় ও প্রেম। আকাশ শহরে ফিরে যাওয়ার পর পায়েলের বাবা অসুস্থ হয়। বাবাকে নিয়ে ঢাকায় আকাশের কাছে যায় পায়েল। ভুল বুঝে আকাশ তাদের বাড়ি থেকে বের করে দেয় পায়েল আর তার বাবাকে।

 

গোয়েন্দা গোগল : অভিনয়ে অভিজিৎ দাস, ইন্দ্রনীল সেনগুপ্ত, রচনা ব্যানার্জি। পরিচালক অরিন্দম দে। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : পুরীতে মা-বাবার সঙ্গে গরমের ছুটি কাটাতে যায় গোগল। এক হানাবাড়িতে গিয়ে রহস্যময় ঘটনা দেখতে পায়। সমাধান করতে গিয়ে নিজেই নিখোঁজ হয়। সাহায্যে এগিয়ে আসে অশোক ঠাকুর। সমরেশ বসুর ‘সোনালী পাড়ের রহস্য’ অবলম্বনে নির্মিত ছবিটি।

 

প্রেম গ্রন্থ : অভিনয়ে ঋষি কাপুর, মাধুরী দীক্ষিত। পরিচালক রাজীব কাপুর। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : আইনজীবী সৌমেন থাকে মা-বাবার সঙ্গে। দশেরা উৎসবের সময় সৌমেনের পরিচয় হয় গাঁয়ের মেয়ে কাজরির সঙ্গে। পরিচয় গড়ায় প্রেমে। কাজরির সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে মায়ের অনুমতির আশায় বাড়ি আসে সৌমেন। কিন্তু ফিরে গিয়ে আর কোথাও খুঁজে পায় না কাজরিকে!

 

দ্য গার্ল উইথ দ্য ড্রাগন ট্যাটু : অভিনয়ে ড্যানিয়েল ক্রেগ, রুনি মারা। পরিচালক ডেভিড ফিঞ্চার। দুপুর ২টা ৩৭ মিনিট, ডাবলিউবি।

গল্পসূত্র : ৪০ বছর আগে নিখোঁজ এক কিশোরীর খোঁজে মাঠে নামে সাংবাদিক। সঙ্গে যোগ দেয় এক ভবঘুরে হ্যাকার। ভয়ংকর এক অপরাধের সন্ধান পাওয়া যায়। ধীরে ধীরে নিঁখোজ রহস্য যখন স্পষ্ট হচ্ছে, তখনই মূল হোতার খপ্পরে পড়ে দুজন।

 



মন্তব্য