kalerkantho

চলচ্চিত্র

১৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

আসলাম ভাই : অভিনয়ে মান্না, জনা, কাজী হায়াৎ, মিশা সওদাগর। পরিচালক ইস্পাহানী আরিফ জাহান। সকাল ৮টা, দেশ টিভি।

গল্পসূত্র : আসলাম ছোটবেলা থেকেই প্রতিবাদী। অন্যায়-অনিয়ম সহ্য করে না। গরিব-দুঃখীদের কাছে সে প্রিয় ‘আসলাম ভাই’। এলাকার মাঠ দখল করতে এসে আসলামের হাতে খুন হয় সন্ত্রাসী বিশুর ছোট ভাই। আসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা    করে বিশু।

 

ফান্দে পড়িয়া বগা কান্দে রে : অভিনেয় সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি। পরিচালক সৌমিক চট্টোপাধ্যায়। দুুপুর ২টা ২০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : আয়ের শেষ পথ যখন বন্ধ হয়ে যায়, তখনই বাবার রেখে যাওয়া পাঁচ বিঘা জমির খোঁজ পায় রাজু। জমির আশায় বেরিয়ে পড়ে দয়ালগঞ্জের পথে। ট্রেনে পরিচয় হয় মিষ্টির সঙ্গে। দ্রুত মিষ্টির প্রেমে পড়ে সে। গিয়ে ওঠে তাদের বাড়িতেই। একপর্যায়ে জানতে পারে, মিষ্টির বাবাই তাঁর বাবার হত্যাকারী!

 

টিউবলাইট : অভিনয়ে সালমান খান, আরবাজ খান। পরিচালক কবীর খান। রাত ৮টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : দুই ভাইয়ের মধ্যে লক্ষ্মণ বোকাসোকা, ভরত চালাক-চতুর। দুনিয়াকে নিজের মতো করে দেখে লক্ষ্মণ, প্রতিবারই বিপদে পড়ে। ভাইকে বাঁচায় ভরত। ১৯৬২ সালে চীন-ভারত যুদ্ধ শুরু হলে ভরত যুদ্ধে যায়। যুদ্ধক্ষেত্র থেকে ভরতের কোনো খোঁজ না পাওয়ায় ভাইয়ের খোঁজে বের হয় লক্ষ্মণ।

 

পাবলিক এনিমিজ : অভিনয়ে ক্রিশ্চিয়ান বেল, জনি ডেপ। পরিচালক মাইকেল মান। বিকেল ৩টা ৪১ মিনিট, ডাবলিউবি।

গল্পসূত্র : ১৯৩০-এর দশকে মহামন্দার সময় আমেরিকায় দাগি আসামিদের উৎপাত বেড়ে যায়। জন ডিলিঞ্জার, বেবি ফেইস নেলসন, প্রিটি বয় ফ্লয়েডের মতো ডাকাতরা গড়ে তোলে ত্রাসের রাজত্ব। তাদের ‘পাবলিক এনিমি’ আখ্যা দিয়ে নিয়োগ দেওয়া হয় দক্ষ এক এজেন্টকে। জমে ওঠে চোর-পুলিশ খেলা।



মন্তব্য