kalerkantho

টিভি হাইলাইটস

১৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

মজনু একজন পাগল নহে

১৩ নং বোর্ডিং

এনটিভিতে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে কমেডি শো ‘১৩ নং বোর্ডিং’। চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন হাস্যরসাত্মক ঘটনা নিয়ে মজার মজার কৌতূকায়োজনে এই অনুষ্ঠান। উপস্থাপনায় অভিনেতা প্রাণ রায়।

 

মজনু একজন পাগল নহে

আরটিভিতে আজ রয়েছে ধারাবাহিক নাটক ‘মজনু একজন পাগল নহে’। রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টায় প্রচারিত হয় এটি। রচনা বৃন্দাবন দাস, পরিচালনায় সঞ্জিত সরকার লিটু। অভিনয়ে ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, নিশা, আ খ ম হাসান, ডা. এজাজুল ইসলাম, শাহনাজ খুশি, ছন্দা প্রমুখ।

 

অ্যাশলে জাড

প্রভাবশালী হলিউড প্রযোজক হার্ভি ওয়াইনস্টিনের বিরুদ্ধে প্রথম যাঁরা যৌন হয়রানির অভিযোগ আনার সাহস করেছিলেন অভিনেত্রী অ্যাশলে জাড তাঁদের একজন। ‘হার্ডটক’-এর আজকের অতিথি হয়ে তিনি কথা বলবেন কর্মক্ষেত্রে যৌন হয়রানির বিরুদ্ধে চলমান আন্দোলন এবং এর ভবিষ্যৎ নিয়ে। সাক্ষাৎকারটি দেখা যাবে রাত ৯টা ৩০ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

হাজার পর্বে কুমকুম ভাগ্য

জনপ্রিয় গায়ক অভির সঙ্গে বিয়ে হয় প্রজ্ঞার। আপাতদৃষ্টে সুখের সংসার মনে হলেও ভেতরে তাদের মধ্যে আছে নানা ঝমেলা, যা ক্রমেই প্রকাশ্যে আসে। অভিনয়ে স্মৃতি ঝাঁ, বিন রানা, সাব্বির অহলুওয়ালিয়া প্রমুখ। জনপ্রিয় এই ধারাবাহিকের ১০০০তম পর্ব দেখা যাবে আজ রাত ৯টা ৩০ মিনিটে, জি টিভিতে



মন্তব্য