kalerkantho

চলচ্চিত্র

৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

অভিমান : অভিনয়ে রাজ্জাক, শাবানা, এ টি এম শামসুজ্জামান। পরিচালক আজিজুর রহমান। সকাল ৯টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : বিয়ের প্রস্তাব আসে শহিদের। বন্ধু আরমানকে সঙ্গে নিয়ে পাত্রী দেখতে যায়। পাত্রী দেখতে লাজবাব। পছন্দ হয় শহিদের। বিয়ে করে বউ ঘরে নিয়ে এসে চমকে ওঠে সে। আরেকজনকে বউ সাজিয়ে তুলে দেওয়া হয়েছে। এমন প্রতারণার প্রতিশোধ নিতে ছদ্মবেশে ঘটকের বাড়িতে গিয়ে ঠাঁই নেয় আরমান।

 

উড়ো চিঠি : অভিনয়ে ইন্দ্রনীল সেনগুপ্ত, রুদ্রনীল ঘোষ, তনুশ্রী চক্রবর্তী। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : পরকীয়ার জেরে অনিকেতের স্ত্রী চলে যায়। আর্থিক মন্দার প্রভাবে যায় চাকরিও। সব ভুলতে ছুটি কাটাতে নির্জন এক স্থানে যায় অনিকেত। ফোন বন্ধ, শুধু খোলা ই-মেইল। কিন্তু ইনবক্স ভরা। মুছতে হবে কিছু মেইল। মুছতে গিয়ে প্রতিটি মেইলের সঙ্গে স্মৃতি মনে পড়ে যায়। নস্টালজিক হয়ে পড়ে অনিকেত।

 

এক থা টাইগার : অভিনয়ে সালমান খান, ক্যাটরিনা কাইফ। পরিচালক কবির খান। বিকেল ৩টা ৫৯ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : গোপন মিশনে ব্রিটেনে পাঠানো হয় ভারতীয় গুপ্তচর টাইগারকে। সেখানে গিয়ে সে প্রেমে পড়ে জোয়ার। জানা যায়, জোয়া পাকিস্তানি এজেন্ট! নিজের সংস্থার রোষানলে পড়ে টাইগার। একই সঙ্গে নিজেকে নির্দোষ প্রমাণ, প্রেমিকাকে রক্ষা এবং শত্রুদের ধ্বংস করতে হবে তাঁকে।

 

টোয়াইলাইট : অভিনয়ে রবাট প্যাটিনসন, ক্রিস্টিন স্টুয়ার্ট। পরিচালক ক্যাথেরিন হার্ডউইক। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : বেলা সোয়ান অন্য সবার চেয়ে আলাদা, নিজেকে গুটিয়ে রাখে। নতুন স্কুলে গিয়ে পরিচয় হয় এডওয়ার্ড কালেনের সঙ্গে। পরিচয় দ্রুত পরিণত হয় গভীর প্রেমে। হঠাৎ বেলা জানতে পারে, এডওয়ার্ড আসলে ভ্যাম্পায়ার! এটা জানার পরও এত দিন পরে খুঁজে পাওয়া নিজের মনের মানুষকে হারাতে চায় না সে। সবার নিষেধ সত্ত্বেও এডওয়ার্ডের জন্য জীবন বাজি রাখে।



মন্তব্য