kalerkantho

টিভি হাইলাইটস

৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

ভানুমতীর খেল

বিজয়

এটিএন বাংলায় রাত ১১টায় রয়েছে ধারাবাহিক নাটক ‘বিজয়’। রচনা ও পরিচালনায় সাঈদ তারেক। অভিনয়ে মাহমুদ সাজ্জাদ, খায়রুল বাসার, শহীদুজ্জামান সেলিম, শাহরিয়ার নাজিম জয়, চাঁদনী, জ্যোতিকা জ্যোতি, তানিয়া হোসাইন, আহসান হাবিব নাসিম, লুত্ফর রহমান জর্জ, শামস্ সুমন, সুষমা সরকার, শিরিন শীলা, আবুল কালাম আজাদ, টুটুল চৌধুরী প্রমুখ।

 

১৩ নং বোর্ডিং

এনটিভিতে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে বিনোদনমূলক অনুষ্ঠান ‘১৩ নং বোর্ডিং। এ পর্বের অতিথি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। অনুষ্ঠানে জীবনে ঘটে যাওয়া নানা মজার ঘটনা শেয়ার করেছেন তিনি। সঞ্চালনায় প্রাণ রায় ও স্বাগতা।

 

ভানুমতীর খেল

গল্প এক জাদুসম্রাটকে নিয়ে, যার দুই মেয়ে আর এক ছেলের সবাই জাদু দেখাতে পারঙ্গম। এক ষড়যন্ত্রে জাদুসম্রাটের মৃত্যু হয়। মঞ্চে হাজির হয় এক সাধারণ এক কলেজ শিক্ষিকা ভানুমতী। আজ থেকে জি বাংলায় শুরু হওয়া জাদু নিয়ে এই মেগাধারাবাহিকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রুবেল দাশ ও শ্রেয়শ্রী রায়। দেখা যাবে সন্ধ্যা ৭টায়।

 

ওয়াল অব শেম : স্পেন

সেউতা ইউরোপের দক্ষিণের একটি প্রবেশদ্বার। যদিও কাগজে-কলমে এটি আফ্রিকান ভূখণ্ডে, কিন্তু স্পেন এটা নিয়ন্ত্রণ করে। তারা বলেছে কখনোই এটার নিয়ন্ত্রণ ছাড়বে না। স্পেনের ‘অবৈধ’ দখল নিয়ে প্রামাণ্যচিত্রটি দেখা যাবে সকাল ৯টা ১০ মিনিটে, আলজাজিরায়।



মন্তব্য