kalerkantho

চলচ্চিত্র

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

নেপালি মেয়ে : অভিনয়ে জসীম, ববিতা, মাহমুদ কলি। পরিচালক আজিজুর রহমান বুলি। সকাল ১০টা ২ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : মায়ের কবর জিয়ারত করতে নেপাল থেকে বাংলাদেশে এসে খুন হয় আজিম। খুনের ক্লু উদ্ঘাটনে নেপাল যায় জাফর। সেখানে গিয়ে পান্নার সঙ্গে পরিচয়। আজিমের সম্পর্কে তথ্য পেতে পান্নার কাছ থেকে সাহায্য নেয়। একসময় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

 

পারব না আমি ছাড়তে তোকে : অভিনয়ে বনি সেনগুপ্ত, কৌশানি মুখার্জি। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ১০টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শিবুর বাবার বন্ধুর মেয়ে অপর্ণা রায় ওরফে অপু। ধনীর ঘরের মেয়ে অপু থাকে গ্রামের বিশাল বাড়িতে। অন্যদিকে বিধবা মাকে নিয়ে দরিদ্র শিবুর সংসার। ছোটবেলা থেকেই শিবু আর অপু পরস্পরের বন্ধু। বিভিন্ন ঘটনার মধ্য দিয়ে দুজন দুজনের কাছ থেকে দূরে সরে যায়। কিন্তু এই দূরত্বের ফলেই তারা বুঝতে পারে, নিজেদের মধ্যে একটা দুর্বলতা আছে। সেটার নামই বোধ হয় ভালোবাসা।

 

সানগিলি বুংগিলি দরজা খোল : অভিনয়ে জিভা, শ্রী দিব্য। পরিচালক আইকি। দুপুর ২টা ৪০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : বাড়িঘর বেচাকেনার দালালি করে বসু। বিধবা মাকে নিয়ে থাকে ভাড়া বাসায়। বাবা মারা যাওয়ার পর বসু সিদ্ধান্ত নেয়, মায়ের জন্য একটা বাড়ি কিনবে। কয়েক বছর পর একটা বাংলো কিনেও ফেলে। কিন্তু সেখানে বাস করতে গিয়ে বাধে ঝামেলা। কেননা এই বাড়িতে আছে ভূতের বাস। জানা যায়, অনেক বছর আগে এই বাড়িতে একটা খুন হয়েছিল।

 

দ্য জ্যাকেল : অভিনয়ে ব্রুস উইলিস, রিচার্ড গিয়ার। পরিচালক মাইকেল ক্যান্টন-জোনস। রাত ১১টা ২২ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : ভাই হত্যার প্রতিশোধ নিতে এক রহস্যময় আততায়ীকে ভাড়া করে রুশ মাফিয়া বস তারেক গাজী। যুক্তরাষ্ট্র আর রুশ সরকার জানতে পারে, আমেরিকার কোনো এক উচ্চপদস্থ ব্যক্তিকে হত্যা করবে সেই আততায়ী—‘দ্য জ্যাকেল’। সে দেখতে কেমন কেউ জানে না। তাকে ধরতে জেল থেকে ছাড়িয়ে আনা হয় বন্দি ড্যাকলেনকে। কেননা একমাত্র সে-ই জানে জ্যাকেল দেখতে কেমন আর চালই বা কী হতে পারে?



মন্তব্য