kalerkantho

টিভি হাইলাইটস

৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

মুগ্ধ নীলিমার প্রান্ত

স্বর্ণালি স্মৃতি

 

এনটিভিতে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে বিনোদনমুলক অনুষ্ঠান ‘স্বর্ণালি স্মৃতি’। উপস্থাপনায় সুস্মিতা শার্লিন। আজকের অতিথি মিশা সওদাগর। তিনি কথা বলবেন তাঁর চলচ্চিত্রজীবনের নানা বিষয় নিয়ে। থাকবে তাঁর অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের জনপ্রিয় গান।

 

মুগ্ধ নীলিমার প্রান্ত

সকাল ১১টা ৪ মিনিটে বৈশাখী টেলিভিশনে রয়েছে একক নাটক ‘মুগ্ধ নীলিমার প্রান্ত’। রচনা শারমিন চৌধুরী, পরিচালনায় চয়নিকা চৌধুরী। অভিনয়ে আনিসুর রহমান মিলন, বিন্দু, অপূর্ব, লায়লা হাসান প্রমুখ। নীলিমাকে ভালোবাসে মুগ্ধ। কিন্তু নীলিমার এ ব্যাপারে কোনো আগ্রহ নেই। মুগ্ধর হয়ে নীলিমাকে বোঝাতে যায় প্রান্ত। কিন্তু নীলিমা প্রেমে পড়ে যায় প্রান্তর।

 

উইটনেস

গত বছরের স্মরণীয় পাঁচ ঘটনার দিকে এবার নজর ফেরাবেন বিবিসির সাংবাদিক তানিয়া বেকেট। কথা বলবেন এমন এক প্রত্নতত্ত্ববিদের সঙ্গে, যিনি চীনের টেরাকোটা  সেনাবাহিনী নিয়ে কয়েক দশক ধরে কাজ করে যাচ্ছেন। বিকেল ৪টা ৩০ মিনিটে প্রামাণ্যচিত্রটি দেখা যাবে বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

দ্য ১০০

এক ভয়ংকর পারমাণবিক বিস্ফোরণের পর পৃথিবী ছেড়ে  আর্ক নামের এক মহাশূন্য স্টেশনে বসবাস শুরু করে মানুষ। কিন্তু ৯৭ বছর পর তাতেও যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় আবার পৃথিবীতে ফিরে আসতে চায় তারা। আর সেখানকার অবস্থা জানার জন্য পাঠানো হয় ১০০ তরুণ-তরুণীকে। এই টিভি ধারাবাহিকটি রাত ১০টা ৩০ মিনিটে দেখা যাবে জি ক্যাফেতে।


মন্তব্য