kalerkantho

চলচ্চিত্র

২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

যত প্রেম তত জ্বালা : অভিনয়ে শাবনূর, ফেরদৌস। পরিচালক মিজানুর রহমান খান। দুপুর ১টা, দীপ্ত টিভি।

 

গল্পসূত্র : এক ঝড়ের রাতে সম্রাটের ঘরে উপস্থিত হয় একটি মেয়ে। মেয়েটি তার নাম-পরিচয় কোনো কিছু মনে করতে পারে না। সম্রাট তাকে থাকতে দেয়। পাড়া-পড়শি কেউ এটা ভালো চোখে দেখে না। পড়শিদের চাপে মেয়েটিকে বিয়ে করে সম্রাট। একদিন স্মৃতি ফিরে পেয়ে নিজের বাড়ি চলে যায় মেয়েটি।

 

গুরুদক্ষিণা : অভিনয়ে তাপস পাল, রঞ্জিত মল্লিক, শতাব্দী রায়। পরিচালক অঞ্জন চৌধুরী। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : গরিবের ছেলে জয়ন্ত আর তার বিধবা বোনকে মানুষ করে তাদের শিক্ষক। এই গুরুর কাছেই জয়ন্ত গানের তালিম নেয়, দ্রুতই হয়ে ওঠে কলকাতার সবচেয়ে জনপ্রিয় গায়ক। বড়লোকের মেয়ে রূপার সঙ্গে প্রেম হয়। হঠাৎ ভীষণ অসুস্থ হয়ে পড়ে গুরু। তার চিকিৎসায় রূপার পরিবারের কাছে সাহায্য চায় জয়ন্ত। তারা এক শর্তে রাজি হয়—জয়ন্তকে গান ছাড়তে হবে!

 

রাগাদা : অভিনয়ে নাগার্জুন, আনুশকা শেঠি, প্রিয়ামণি। পরিচালক বিনু পোটলা। বিকেল ৫টা ৫২ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : শহরের দুই গুণ্ডা জিকে ও পদ্মানার মধ্যকার লড়াইয়ের সময় জিকেকে সাহায্য করে সত্য রেড্ডি। খুশি হয়ে তাকে নিজের ব্যবসার অংশীদার করে জিকে। সময় যত গড়াতে থাকে, ধীরে ধীরে জানা যায়, পদ্মানার ওপর ব্যক্তিগত প্রতিশোধ নিতেই জিকের গ্যাংয়ে প্রবেশ করেছে সত্য।

 

আ ওয়াক অ্যামাং দ্য টুমস্টোনস : অভিনয়ে লিয়াম নিসন, ড্যান স্টিভেন্স। পরিচালক স্কট ফ্রাংক। সকাল ১০টা ৪৭ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : সাবেক পুলিশ অফিসার ম্যাট স্কডার এখন প্রাইভেট ইনভেস্টিগেটরের কাজ করে। এক মাদক কারবারি ম্যাটকে নিজের স্ত্রীর হত্যারহস্য জানতে নিয়োগ করতে চায়। শুরুতে রাজি না হলেও পরে এক বিশেষ কারণে কেসটির প্রতি আগ্রহী হয়ে ওঠে স্কডার।

 


মন্তব্য