kalerkantho

টিভি হাইলাইটস

২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

ভালোবাসা কারে কয়

ভালোবাসা কারে কয়

 

এনটিভিতে রাত ৯টা ৪৫ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘ভালোবাসা কারে কয়’। রচনা ও পরিচালনায় রুলীন রহমান। অভিনয়ে এ টি এম শামসুজ্জামান, মোশাররফ করিম, শম্পা রেজা, শহীদুজ্জামান সেলিম, তানিয়া হোসেইন, বাঁধন, আ খ ম হাসান, অহনা, শ্যামল মওলা, জুঁই করিম, সুজাত শিমুল প্রমুখ।

 

অসাধারণ

মাছরাঙা টেলিভিশনে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে রয়েছে ফ্যাশন ও সৌন্দর্য বিষয়ক অনুষ্ঠান ‘অসাধারণ’। উপস্থাপনায় ফারনাজ আলম। হালফ্যাশনের নিত্যনতুন খবর ও সৌন্দর্যচর্চার নানা বিষয় নিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি। থাকে তারকাদের রূপর্চচার টিপস ও পরামর্শ। আজকের বিষয় অন্তর্নিহিত সৌন্দর্য।

 

রোমানিয়া : পিপল পাওয়ার

রোমানিয়ায় দুর্নীতি মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, যা থামাতে গণমাধ্যম আর প্রযুক্তির সাহায্য নেওয়া হচ্ছে। ব্যবহার করা হচ্ছে মোবাইল অ্যাপস, দুর্নীতিবিরোধী ট্যুর, স্টিকার বের করার মতো সৃজনশীল উপায়। প্রামাণ্যচিত্রটি দেখা যাবে সন্ধ্যা ৬টায়, আলজাজিরায়।

 

সাউন্ডহান্টার্স

সংগীত শুধু নোট আর হারমনি থেকেই তৈরি করা যায় না, তৈরি হতে পারে আমাদের চারপাশের যেকোনো ধরনের শব্দ থেকেও। ১৯৪০-এর দশকে ফ্রান্সে পিয়ের শেফার হাত ধরে এ ধরনের কাজ শুরু হয়। শেফাকে মিউজিক কনক্রেটের উদ্ভাবক বলা হয়। পরে সেটা বেশ এগিয়ে যায়। অনুষ্ঠানটি প্রচারিত হবে রাত ৮টা ১৫ মিনিটে, ডয়চে ভেলেতে।


মন্তব্য