kalerkantho

টিভি হাইলাইটস

১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

ঘরে বাইরে

আজ থেকে ঘরে বাইরে

 

আজ মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘ঘরে বাইরে’। রচনা মাতিয়া বানু শুকু, পরিচালনায় নজরুল ইসলাম রাজু। প্রতি রবি ও সোমবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে প্রচারিত হবে এটি। অভিনয়ে অপূর্ব, মম, নাঈম, মৌসুমী হামিদ, শহীদুজ্জামান সেলিম, মাজনুন মিজান, রাইসুল ইসলাম আসাদ, শর্মিলী আহমেদ, সাবেরী আলম প্রমুখ।

 

নববর্ষের বিশেষ অলি ও পালকী

নববর্ষ উপলক্ষে ধারাবাহিক ‘অলি’ ও ‘পালকী’র বিশেষ পর্ব প্রচারিত হবে। চার্লস ডিকেন্সের ‘অলিভার টুইস্ট’ অবলম্বনে ধারাবাহিক ‘অলি’র ৭৫তম পর্ব সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৮টা ৩০ মিনিটে। সন্ধ্যা ৭টায় ‘পালকী’।

 

শুভদৃষ্টি

কলকাতার এক প্রভাবশালী ব্যবসায়ী আর এক স্কুল শিক্ষিকার সম্পর্কের গল্প নিয়ে আজ শুরু হচ্ছে নতুন এই ধারাবাহিক। সেই দুই চরিত্র করেছেন গৌরব রায়চৌধুরী ও ঐশ্বর্য সেন। বিশেষ দুই চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্তকে। প্রথমবারের মতো ছোট পর্দায় একসঙ্গে দেখা যাবে তাঁদের। ধারাবাহিকটি প্রচারিত হবে প্রতিদিন, রাত ৮টায়, কালারস বাংলায়।

 

মার্লিন ডিট্রিশ’স লাস্ট ড্রেস

বিখ্যাত জার্মান অভিনেত্রী ও গায়িকা মার্লিন ডিট্রিশ। ছিলেন নিজের সময়ের তরুণদের আইকন। ৬০ বছর আগেই তিনি ইলেকট্রনিক পোশাকের স্বপ্ন দেখেছিলেন। তিনি ছিলেন সময়ের চেয়ে এগিয়ে। তাঁর মৃত্যুর ২৫ বছর পর সত্যি হতে যাচ্ছে সেই স্বপ্ন। তথ্যচিত্রটি দেখা যাবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে, ডয়চে ভেলেতে।



মন্তব্য