kalerkantho

টিভি হাইলাইটস

১৫ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

এ আমার অহংকার

ল্যাম্পপোস্ট

বাংলাভিশনে রাত ৯টা ৪৫ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘ল্যাম্পপোস্ট’। রচনা ও পরিচালনায় সাগর জাহান। অভিনয়ে মামুনুর রশীদ, রহমত আলী, মোশাররফ করিম, তারিন জাহান, বাঁধন, সাবিলা নূর, মারজুক রাসেল, রেবেনা রেজা জুঁই, কচি খন্দকার, সাবেরী আলম, রিফাত চৌধুরী, তারিক স্বপন, এ কে আজাদ প্রমুখ।

 

এ আমার অহংকার

মাছরাঙা টেলিভিশনে রাত ১০টা ৩০ মিনিটে রয়েছে বিশেষ সংগীতানুষ্ঠান ‘এ আমার অহংকার’। সরাসরি এ আয়োজনে গান করবেন সায়ান। নিজের জনপ্রিয় গানগুলোর পাশাপাশি শ্রোতাদের পছন্দের গানগুলো শোনাবেন তিনি। দেশাত্মবোধক গানই থাকবে বেশি। উপস্থাপনায় নন্দিতা।

 

আওয়ার ওয়ার্ল্ড

জন্মের তিন পর কেটি পোহলারকে রাস্তায় ফেলে আসে তার মা-বাবা। চীনের ‘এক সন্তান’ নীতির জন্য তারা বাধ্য হয় এমন কাজ করতে। কিন্তু কেটির সঙ্গে একটা চিরকুটও দিয়ে দেয় মা-বাবা। তাতে লেখা ছিল, কেটি বড় হলে তাকে যেন হ্যাংচৌয়ের ভাঙা ব্রিজের কাছে নিয়ে যাওয়া হয়। প্রামাণ্যচিত্রটি দেখা যাবে বিকেল ৪টা ৩০ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ভ্র নিউজে।

 

 

ফ্লেমিং—দ্য ম্যান হু উড বি বন্ড

১৯৫২ সাল। স্ত্রী অ্যানকে নিয়ে মধুচন্দ্রিমায় জ্যামাইকা হাজির হয়েছেন ইয়ান ফ্লেমিং। জেমস বন্ড সিরিজের প্রথম বই ‘ক্যাসিনো রয়াল’ লেখার কাজ মাত্র শেষ করেছেন। কিন্তু খুশি নন অ্যান। ধারাবাহিকটি দেখা যাবে রাত ৯টা ৩০ মিনিটে, জি ক্যাফেতে।



মন্তব্য