kalerkantho

চলচ্চিত্র

৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

মিলন মালার প্রেম : অভিনয়ে শাকিল খান, পপি, রাজীব প্রমুখ। পরিচালনায় ফিরোজ আল মামুন।

দুপুর ২টা ১০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : বন্ধুদের সঙ্গে আনন্দ-ফুর্তি করে বেড়ায় জমিদারপুত্র মিলন। পাশের গ্রামে যাত্রাপালার আসর বসে। যাত্রাদলের নায়িকা মালার কথা সবার মুখে মুখে ছড়িয়ে পড়ে। মালার অভিনয় দেখতে গিয়ে তার প্রেমে পড়ে মিলন। মালাও মিলনকে ভালোবাসে। পুত্রের এই প্রেম মেনে নেয় না জমিদার বাবা।

 

গল্প হলেও সত্যি : অভিনয়ে সোহম চক্রবর্তী, মিমি চক্রবর্তী প্রমুখ। পরিচালনায় বিরসা দাশগুপ্ত।

বিকেল ৫টা ৫০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : পিত্জা ডেলিভারি বয় রুদ্র। অনুরাধা লেখে ভৌতিক উপন্যাস। স্বামী-স্ত্রীর পরিচয়ে দুজন একই বাসায় থাকে। পুলিশের সিল করা এক বাড়িতে পিত্জা ডেলিভারি করতে যায় রুদ্র, যেখানে এক সপ্তাহ আগে চারটি খুন হয়েছে। ফেঁসে যায় সে।

 

কম্পানি : অভিনয়ে বিবেক ওবেরয়, অজয় দেবগণ, মনীষা কৈরালা প্রমুখ। পরিচালনায় রামগোপাল ভার্মা। রাত ১০টা ৩৫ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : মুম্বাইয়ের ডন দাউদ ইব্রাহিমের কথিত সংগঠন ‘ডি-কম্পানি’র অনুপ্রেরণায় নির্মিত ছবিটি পরিচালকের গ্যাংস্টার ট্রিলজির একটি। মাঝারি মানের দুই গুণ্ডা চান্দু আর মালিক এক হয়। তারা ক্রমে হয়ে ওঠে মুম্বাইয়ের ত্রাস।  

 

র‍্যানসম : অভিনয়ে মেল গিবসন, রেনে রুশো প্রমুখ। পরিচালনায় রন হাওয়ার্ড। দুপুর ১২টা ৩৫ মিনিট, ডাব্লিউ বি।

গল্পসূত্র : এক ধনী ব্যবসায়ীর ছেলেকে অপহরণ করে মোটা অঙ্কের টাকা দাবি করা হয়। বাবা প্রথমে অপরাধীদের কথামতো চললেও পরে পুলিশকে সহযোগিতার সিদ্ধান্ত নেয়। ঘোষণা দেয়, অপহরণকারীদের যে ধরতে পারবে মুক্তিপণের টাকা তাকেই দেওয়া হবে।

 


মন্তব্য