kalerkantho

টিভি হাইলাইটস

৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

গল্পগুলো আমাদের

গল্পগুলো আমাদের

এনটিভিতে আজ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘গল্পগুলো আমাদের’। বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হবে এটি।

রচনা অবয়ব সিদ্দিকী, পরিচালনা মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে অপূর্ব, তাসনুভা তিশা, ইন্তেখাব দিনার, নাদিয়া, তৌসিফ, জোভান, অ্যালেন শুভ্র, শবনম ফারিয়া, নদী, সাফা কবির, নাদিয়া মিম, তৃষা, মাজনুন মিজান প্রমুখ।

 

আমি এখন কী করব?

বাংলাভিশনের মনোরোগ বিষয়ক অনুষ্ঠান ‘আমি এখন কী করব?’। অনেকেই ব্যক্তিগত সমস্যায় ভোগেন, সেসব কথা শেয়ারও করতে পারেন না কারো সঙ্গে। কোথায় যাবেন, কার কাছে পাবেন সমস্যার সমাধান? তাঁদের জন্য এ অনুষ্ঠান। সরাসরি প্রচারিত অনুষ্ঠানে সমস্যার পরামর্শ দেন মনোরোগ বিশেষজ্ঞ ড. মেহতাব খানম। দেখা যাবে রাত ১১টা ২৫ মিনিটে।

 

হোয়াই কান্ট মাই চাইল্ড স্পিক?

‘সিলেকটিভ মিউটিজম’ এমন এক মানসিক অবস্থা, যা হলে বাচ্চারা ইচ্ছামতো কথা বলতে পারে না। এ সমস্যায় সন্তানদের বেড়ে ওঠা বাধাগ্রস্ত হয়।

নিউ ইয়র্কে এই প্রথম সিলেকটিভ মিউটিজমে আক্রান্তদের অনুষ্ঠানে ক্যামেরা প্রবেশের অনুমতি পায়। কয়েকজন মা-বাবা ও সন্তানের সঙ্গে কথা বলে তৈরি এই প্রামাণ্য চিত্র। দেখা যাবে বিবিসি ওয়ার্ল্ড নিউজে রাত ১০টা ৩০ মিনিটে।

 

এরিয়াল এশিয়া

আকাশ থেকে তোলা ছবির সাহায্যে এশিয়ার স্থাপত্য, পুরনো নগর, আধুনিক মহানগরসহ দুর্দান্ত সব বাণিজ্যিক স্থাপনা ঘুরে দেখার এই অনুষ্ঠান প্রচারিত হবে রাত ৮টা ৩০ মিনিটে হিস্টোরি টিভিতে।


মন্তব্য