kalerkantho

সমানে সমান

রংবেরং ডেস্ক   

২০ নভেম্বর, ২০১৭ ০০:০০



সমানে সমান

‘পদ্মাবতী’তে দীপিকা পাড়ুকোন পারিশ্রমিক নিয়েছেন ১২ কোটি রুপি, যা কোনো বলিউড অভিনেত্রীর জন্য সর্বোচ্চ। আনুষ্ঠানিকভাবে না জানালেও কিছুদিন আগে বিষয়টি পরোক্ষভাবে স্বীকারও করে নিয়েছেন অভিনেত্রী।

তবে তাঁর রেকর্ড বেশি দিন টিকছে না। কারণ ডিসেম্বরেই এক অনুষ্ঠানে পারফরম করার জন্য একই পরিমাণ অর্থ পাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে দীপিকা যেখানে তিন ঘণ্টার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য এই পারিশ্রমিক পেয়েছেন, প্রিয়াঙ্কা সেখানে সমপরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন মাত্র আধঘণ্টার একটি পারফরম্যান্সের জন্য। জানা গেছে, ডিসেম্বরে মুম্বাইতে একটি পুরস্কার বিতরণী হবে, যেখানে অন্যদের সঙ্গে থাকবে প্রিয়াঙ্কার পারফরম্যান্স। সে জন্য এই রেকর্ড পরিমাণ অর্থ দাবি করেছেন ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী। তবে পুরস্কার অনুষ্ঠানের বিস্তারিত জানা যায়নি।

অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, আয়োজকরা প্রিয়াঙ্কাকে প্রস্তাব দেওয়ার পর তিনি বিরাট অঙ্কের এই পারিশ্রমিক দাবি করে বসেন। বলেন যে ব্যস্ততার কারণে তিনি ইদানীং বলিউড সিনেমা পর্যন্ত করছেন না। তাই তাঁর সময় পেতে হলে বড় অঙ্কের পারিশ্রমিকই দিতে হবে।

অগত্যা আয়োজকরাও রাজি হয়। তবে এই খবর প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই মন্তব্য করেছেন, দীপিকার সমান পারিশ্রমিক পেতেই ১২ কোটি ফি ঠিক করেছেন প্রিয়াঙ্কা।


মন্তব্য