kalerkantho

চলচ্চিত্র

১৯ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

নীল আকাশে নিচে : অভিনয়ে রাজ্জাক, কবরী, রোজী সামাদ। পরিচালনায় নারায়ণ ঘোষ মিতা।

দুপুর ১টা, দীপ্ত টেলিভিশন।

গল্পসূত্র : বড় ভাই আর ভাবির সংসারে মানুষ হয় মামুন। বড় ভাই ট্যাক্সি ড্রাইভার। কিছুদিন ধরে অসুস্থ হয়ে বিছানায়। পরিবারের আয়-রোজগার বন্ধ। ভাইয়ের গাড়ি নিয়ে বের হয় মামুন। সামনেই তার এমএ পরীক্ষা। তার আগেই পরিচয় হয় ধনীর দুলালী তৃষ্ণার সঙ্গে, এরপর প্রেম। শুরু হয় ধনী-গরিবের সংঘাত।

 

শিবায় : অভিনয়ে অজয় দেবগণ, সায়েশা সাইগাল প্রমুখ। পরিচালনায় অজয় দেবগণ। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : শিবায় পর্বতারোহী। হিমালয়ে তার সঙ্গে পরিচয় ওলগার। দুজন প্রেমে পড়ে। হঠাৎ একদিন জানতে পারে ওলগা সন্তানসম্ভবা। শিবায় খুশি হয়। কিন্তু ওলগা মা হতে নারাজ। শেষ পর্যন্ত শিবায় তাকে মা হতে রাজি করায়। কন্যাসন্তান জন্ম দিয়ে ওলগা দেশ ছাড়ে। বাবার কাছে বড় হয় গৌরা। ৯ বছর বয়সে জানতে পারে তার মা বেঁচে আছে।

 

 

এম এস ধোনি : অভিনয়ে সুশান্ত সিং রাজপুত, দিশা পাতানি প্রমুখ। পরিচালনায় নীরাজ পাণ্ডে। দুপুর ১টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : ছবিটি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির বায়োপিক। রেলের টিকিট চেকার থেকে জাতীয় দলের অধিনায়ক হওয়া, জীবনের নানা চড়াই-উতরাই, অন্য খেলোয়াড়দের সঙ্গে ছোট ছোট মান-অভিমান, ভালোবাসা এবং শেষ পর্যন্ত বিশ্বকাপ জয়—সবটাই উঠে এসেছে ছবির গল্পে।

 

কুংফু পান্ডা ৩ : ভয়েস জ্যাক ব্ল্যাক, অ্যাঞ্জেলিনা জলি। পরিচালনায় আলেসান্দ্রো কারলনি, জেনিফার উই লেসন। রাত ৯টা, স্টার মুভিজ।

গল্পসূত্র : দীর্ঘদিনের হারিয়ে যাওয়া পান্ডা বাবাকে খুঁজে পায় পো। পুনর্মিলিত হয় তারা। মানিকজোড় হয়ে রহস্যঘেরা গ্রামে যায় নতুন পান্ডার খোঁজে। কিন্তু এরই মধ্যে কাই আক্রমণ করে উগওয়েকে। তার শক্তি কেড়ে নেয়। পো তার ভাইদের নিয়ে ফের কুংফুর প্রশিক্ষণ নেয়। শুরু করে কাইয়ের বিরুদ্ধে লড়াই।


মন্তব্য