kalerkantho

টিভি হাইলাইটস

১৯ মার্চ, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

পরিবর্তন

পরিবর্তন

বাংলাদেশ টেলিভিশনে রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। তিনটি গান, একটি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্ব এবং বেশ কিছু নাট্যাংশ দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব।

স্বাধীনতা দিবস সামনে রেখে প্রাধান্য দেওয়া হয়েছে মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধ এবং প্রাসঙ্গিক কিছু বিষয়কে। গান গেয়েছেন দিলরুবা খান, ইমরান ও নাজু আকন্দ। অনুষ্ঠানটির পরিকল্পনা, উপস্থাপনা ও নির্দেশনায় আনজাম মাসুদ।

 

আজ থেকে

তুমি আছো তাই

এসএ টেলিভিশনে আজ থেকে শুরু হচ্ছে মেগা ধারাবাহিক ‘তুমি আছো তাই’। সপ্তাহের রবি থেকে বৃহস্পতিবার রাত ৮টায় দেখানো হবে নাটকটি। রচনায় মাসুদ হাসান, পরিচালনায় আহসানুল হাসান। অভিনয়ে আশিক চৌধুরী, শর্মিলী আহমেদ, মাহমুদ সাজ্জাদ, সাবেরী আলম, ইলোরা গহর, মনিরা ইউসুফ মেমী, আব্দুল্লাহ রানা, আনোয়ার হোসেন আনু, মাশিয়াত রহমান করিম, বীথি রানী সরকার প্রমুুখ।

 

দ্য কপিল শর্মা শো

কমেডিয়ান কপিল শর্মা ও তাঁর দলের কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’। অনুষ্ঠানে নানা বিষয় মজা করে উপস্থাপনা করেন অভিনেতারা।

আজকের পর্বের অতিথি আনুশকা শর্মা। কথা বলবেন তাঁর নতুন ছবি ‘ফিলাউরি’ নিয়ে। প্রচারিত হবে সনি টিভিতে, সন্ধ্যা ৭টায়।

 

কফি উইথ করণ

সেলিব্রিটি শো ‘কফি উইথ করণ’। কাজের খবর, বন্ধুত্ব-শত্রুতা, নানা ধরনের গুজব নিয়ে করণ জোহরের মুখোমুখি হন বলিউড তারকারা। আজকের পর্বের অতিথি পরিচালক জয়া আখতার, কবির খান ও ইমতিয়াজ আলী। নিজেদের ক্যারিয়ার ও নানা বিষয় নিয়ে কথা বলবেন তাঁরা। প্রচারিত হবে রাত ৯টা ৩০ মিনিটে, স্টার ওয়ার্ল্ডে।


মন্তব্য