kalerkantho

টিভি হাইলাইটস

১৭ মার্চ, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

সময় কাটুক গানে গানে

নাটক বীরাঙ্গনা

এটিএন বাংলায় রাত ৮টা ৪৫ মিনিটে রয়েছে একক নাটক ‘বীরাঙ্গনা’। রচনা লিটু সাখাওয়াত, পরিচালনায় সকাল আহমেদ। প্রধান চরিত্রে জাকিয়া বারী মম। গল্পে মম চিত্রনায়িকা। একটি ছবিতে অভিনয়ের জন্য তাঁকে স্ক্রিপ্ট দেওয়া হয়। একজন সত্যিকারের বীরাঙ্গনার গল্প। অভিনয়ের জন্য বীরাঙ্গনার সঙ্গে দেখা করতে হয় তাঁকে। বৃদ্ধা বীরাঙ্গনাকে কাছ থেকে দেখে রীতিমতো অবাক হন তিনি। কিন্তু কেন? জানতে হলে চোখ রাখুন।

 

সময় কাটুক

গানে গানে

বৈশাখী টেলিভিশনে রাত ১১টায় রয়েছে সরাসরি সংগীতানুষ্ঠান ‘সময় কাটুক গানে গানে’। এবারের পর্বটি সাজানো হয়েছে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে।

অতিথি  তিমির নন্দী ও লিজা। উপস্থাপনায় কবি আসাদ চৌধুরী। গানের ফাঁকে ফাঁকে বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা পাঠ করে শোনাবেন তিনি। ফোন কলের মাধ্যমে দর্শকও অংশ নিতে পারবেন। জানাতে পারবেন পছন্দের গানের অনুরোধ।

 

কফি উইথ করণ

পরিচালক করণ জোহরের উপস্থাপনায় এই চ্যাট শোতে হাজির হন বলিউড তারকারা। ১২ মার্চ প্রচারিত পর্বটি পুনঃপ্রচারিত হবে আজ। এ পর্বের অতিথি নেহা ধুপিয়া, মালাইকা অরোরা, আয়ান মুখার্জি ও রোহান জোশি।

দেখা যাবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে, স্টার ওয়ার্ল্ডে।

 

ওয়াইল্ড ওয়েডিংস

বিয়ের অনুষ্ঠানে পাত্র-পাত্রী ও আগত অতিথিদের মধ্যে এমন অনেক ঘটনাই ঘটে, যেখানে কারো নিয়ন্ত্রণ থাকে না। সে রকমই কিছু অদ্ভুত, ভয়ানক ও মজার ঘটনা নিয়ে ওয়াইল্ড ওয়েডিংস। দেখা যাবে সকাল ৮টা ৩০ মিনিটে, টিএলসি চ্যানেলে।

 


মন্তব্য