kalerkantho

চলচ্চিত্র

১৬ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

কিং খান : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক মোহাম্মদ হোসেন জেমি। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

 

গল্পসূত্র : মোটর মেকানিক রাকেশ। কিং খানের গাড়ি নষ্ট হলে তার বাড়িতে মেরামতের জন্য যায়। বিশাল বাড়ি দেখে অবাক হয়। একদিন জানতে পারে, পারিবারিক সূত্রে কিং খান হওয়ার কথা ছিল রাকেশের। ছোটবেলায় তাকে বঞ্চিত করে কিং খান হয় হায়দার। রাকেশ প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে। সঙ্গী হয় প্রেমিকা মুনিয়া।

 

দোসর : অভিনয়ে প্রসেনজিৎ, কঙ্কণা সেন শর্মা, চান্দ্রেয়ী ঘোষ, শঙ্কর চক্রবর্তী, পল্লবী চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়।

পরিচালক ঋতুপর্ণ ঘোষ। দুপুর ১২টা, ডিডি বাংলা।

 

গল্পসূত্র : কৌশিকের সহকর্মী মিতা। দুজন বিবাহিত হলেও নিজেদের মধ্যে আছে বিবাহবহির্ভূত সম্পর্ক। একদিন গোপন সফরে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারা যায় মিতা, আর গুরুতর আহত হয় কৌশিক। এ ঘটনার মধ্য দিয়ে মিতার সঙ্গে নিজের স্বামীর সম্পর্কের কথা জানতে পারে কাবেরী। মানসিকভাবে ভেঙে পড়ে সে। অন্যদিকে মিতার স্মৃতিকে পাশ কাটিয়ে নিজের স্ত্রীর সঙ্গে সম্পর্ক ঠিক করায় মন দেয় কৌশিক।

 

নাম্বার ওয়ান মিস্টার পারফেক্ট : অভিনয়ে প্রভাস, কাজল আগারওয়াল, তাপসী পান্নু, প্রকাশ রাজ। পরিচালক দশরথ। বিকেল সাড়ে ৩টা, সনি ম্যাক্স।

 

গল্পসূত্র : ভিকি কম্পিউটার গেম তৈরিতে সিদ্ধহস্ত। থাকে অস্ট্রেলিয়ায়। মা-বাবার পছন্দের মেয়ে প্রিয়াকে বিয়ে করতে ভারত আসে ভিকি। কিন্তু যখন জানতে পারে তাকে বিয়ে করলে নিজের পছন্দের সব কিছু জলাঞ্জলি দিতে হবে, তখন অস্ট্রেলিয়ায় ফিরে যায়। দেখা পায় পছন্দের মেয়ে ম্যাগির।

 

কন্টেইজান : অভিনয়ে গিনেথ প্যালট্রো, ম্যাট ডেমন, লরেন্স ফিসবার্ন। পরিচালক স্টিভেন সডারবার্গ। সন্ধ্যা ৭টা ৪২ মিনিট, ডাব্লিউবি।

 

গল্পসূত্র : ম্যাকাও থেকে বাড়িতে ফেরার পথে ঠাণ্ডায় আক্রান্ত হয় ব্যবসায়ী বেথ। ছেলে ক্লার্ক একই রকম সমস্যা নিয়ে স্কুল থেকে বাড়ি ফেরে। দুই দিনের মধ্যে বেথের অবস্থা আরো খারাপ হয়। হাসপাতালে মারা যায় সে। বাড়ি ফিরে বেথের স্বামী মিচ দেখতে পায়, মারা গেছে ছেলে ক্লার্কও। এবার মেয়েকে বাঁচানোর চেষ্টায় শহর থেকে পালাতে চায় মিচ।


মন্তব্য