kalerkantho

চলচ্চিত্র

১৪ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

মায়ের হাতে বেহেশতের চাবি : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, নবাগত শাকিল, রিয়ালা, আনোয়ারা, কাজী হায়াৎ, সাদেক বাচ্চু। পরিচালক এফ আই মানিক।

দুপুর ১২টা ২০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : লাখপতি বাড়িতে বাড়িতে আশ্রিত থাকে। বেশি ভাত খাওয়ার কারণে সবাই তাকে তাড়িয়ে দেয়। খানবাড়ির বড় ছেলেকে বাঁচানোর জন্য লাখপতিকে আশ্রয় দেয় খানসাহেব। বাড়িতে সবার ফরমায়েশ খাটে। কিন্তু বাড়ির সবাই রূঢ় আচরণ করে লাখপতির সঙ্গে। খানের ছোট ছেলে রাসুর চক্রান্তে বাড়ি থেকে বেরিয়ে যায় লাখপতি।

 

প্রহর : অভিনয়ে দেবশ্রী রায়, শিলাজিৎ মজুমদার, বরুণ চন্দ্র। পরিচালক শুভদ্র চৌধুরী।

ডিডি বাংলা, দুপুর ১২টা।

গল্পসূত্র : বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়ে এক ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়। নার্স নন্দিতা তাকে সেবা করতে থাকে। হঠাৎই কোমায় থাকা লোকটিকে চিনতে পারে নন্দিতা—এ সেই ব্যক্তি, যার হাতে কয়েক বছর আগে ধর্ষিত হয়েছিল সে। প্রতিশোধ নেওয়ার মোক্ষম সুযোগ নন্দিতার সামনে।

 

সত্য : অভিনয়ে জে ডি চক্রবর্তী, মনোজ বাজপাই, ঊর্মিলা মাতণ্ডকর। পরিচালক রাম গোপাল ভার্মা। জি ক্লাসিক, রাত ১০টা ২০ মিনিট।

গল্পসূত্র : কাজের খোঁজে মুম্বাই আসা সত্যকে বিনা অপরাধে জেলে যেতে হয়। পরিচয় হয় আন্ডারওয়ার্ল্ড বস ভিকুর সঙ্গে। সহজ-সরল সত্য হয়ে ওঠে অপরাধজগতের শীর্ষ ব্যক্তি। এর মধ্যে পাশের বাড়ির বিদ্যার সঙ্গে প্রেম হয় সত্যর, প্রেমিকের অন্ধকার জগৎ সম্পর্কে যে কিছু জানে না। প্রেমিকা ও অপরাধজগতের মধ্যে অসহায় হয়ে পড়ে সত্য।

 

টপ গান : অভিনয়ে টম ক্রুজ, টিম রবিন্স, কেলি ম্যাকগিলিস। পরিচালক টনি স্কট। জি স্টুডিও, বিকেল ৩টা।

গল্পসূত্র : ইউএস নেভির বিমান চালনা বিভাগের চৌকস ছাত্র ম্যাভেরিক। সেরা ছাত্র হিসেবে কোর্স শেষ করে সে। কিন্তু পারস্য উপসাগরে যাওয়ার পর বুঝতে পারে ক্লাসরুম আর হাতে-কলমে শেখার পার্থক্য। সাধারণ এক ইনস্ট্রাকটরের কাছ থেকে এমন কিছু শেখে, যা ক্লাসে কখনোই শেখা হয়নি।


মন্তব্য