kalerkantho

চলচ্চিত্র

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

অন্তরে অন্তরে : অভিনয়ে সালমান শাহ, মৌসুমী, আনোয়ারা, রাজীব। পরিচালক শিবলী সাদিক।

দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

 

গল্পসূত্র : বিদেশি মেয়েকে বিয়ে করায় শানের বাবাকে ত্যাজ্য করে তার দাদা। ২৫ বছর পর দাদি ফাতেমার সঙ্গে দেখা করতে আসে শান। দাদি তাকে বাড়িতে ঢুকতে দেয় না। একপর্যায়ে অসুস্থ হয়ে পড়লে শানকে বাড়িতে ডেকে আনে। পালক নাতনি ঝিনুকের সেবায় সুস্থ হয়ে ওঠে শান। আরেক নাতনি কান্তার সঙ্গে শানের বিয়ে ঠিক করে দাদি। কিন্তু শান ভালোবাসে ঝিনুককে।

 

বেশ করেছি প্রেম করেছি : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক।

পরিচালক রাজা চন্দ। সকাল ১১টা ৫৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বিয়ের দিনই আন্ডারওয়ার্ল্ভ্রের এক ডনের বোনকে পালিয়ে যেতে সাহায্য করে অভিজিৎ। ডনের আরেক বোন রাইয়ের প্রেমে পড়ে সে। প্রথম দিকে ডানপিটে মেয়ে রাই সাড়া দেয় না। শেষমেশ রাই রাজি হলেও তাদের প্রেমে বাধা হয়ে দাঁড়ায় রাইয়ের সেই ভাই।

 

আ ফ্লাইং জাট : অভিনয়ে টাইগার শ্রফ, জ্যাকলিন ফার্নান্দেজ। পরিচালক রেমো ডি’সুজা। দুপুর ২টা ৫ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : আমন পেশায় মার্শাল আর্ট শিক্ষক। মা ও ভাইকে নিয়ে তার সুন্দর জীবন। হঠাৎ করেই সব কিছু বদলে যায়। আমনদের জমি দখল করতে চায় ব্যবসায়ী মালহোত্রা। এ জন্য কাজে লাগায় রাকাকে। তার চেষ্টায় বাধা দিতে গিয়ে বিশেষ শক্তির অধিকারী হয়ে ওঠে আমন। আর নিজের পরিচয় গোপন করে সে হয়ে ওঠে সুপার হিরো ‘ফ্লাইং জাট’।

 

দ্য টাউন : অভিনয়ে বেন অ্যাফ্লেক, রেবেকা হল, জন হ্যাম, জেরিমি রেনার, ব্লেক লাইভলি। পরিচালক বেন অ্যাফ্লেক। বিকেল ৫টা ৫৩ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : ডগলাস আর তার তিন বন্ধু মিলে একটা ব্যাংক ডাকাতি করে। সে সময় তারা ব্যাংকের ম্যানেজার ক্লেয়ারকে জিন্মি করে। ডাকাতি শেষে তাকে মুক্ত করে দেয়। কিন্তু ঘটনা শেষ হয় না এখানে। হঠাৎ একদিন ক্লেয়ারকে দেখা যায় ডগলাসদের ছোট শহর চার্লসটাউনে। ডগলাসের দল আগ্রহী হয়ে ওঠে, এই ডাকাতি সম্পর্কে কতটা জানে ক্লেয়ার।


মন্তব্য