kalerkantho

টিভি হাইলাইটস

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

গাঁয়ে মানে না আপনি মোড়ল

৫০ পর্বে

গাঁয়ে মানে না আপনি মোড়ল

 

আরটিভিতে আজ প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’-এর ৫০তম পর্ব। শনি, রবি ও সোমবার সন্ধ্যা ৬টায় প্রচারিত হয় এটি। রচনা ও পরিচালনায় সঞ্জিত সরকার। অভিনয়ে মৌসুমী হামিদ, সাব্বির আহমেদ, আ খ ম হাসান, গোলাম ফরিদা ছন্দা, সিদ্দিকুর রহমান, ডা. এজাজ, চৈতি, মৌরি সেলিম, শাহেদ শরীফ খান প্রমুখ।

 

 

হাইল্যান্ডার

দীপ্ত টিভিতে বাংলায় চলছে কানাডিয়ান-ফ্রেঞ্চ সিরিয়াল ‘হাইল্যান্ডার’। সপ্তাহে ছয় দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচারিত হয় এটি। সায়েন্স ফিকশন সিরিজটি প্রথম প্রচারিত হয় ফ্রান্সের টিভি চ্যানেল টিএফ ১-এ, ১৯৯২ সালে। গল্পের নায়ক ডানকান ম্যাকলেউড একজন অমর মানুষ। শত শত বছর ধরে অমর মানুষরা একে অপরের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে থাকে। দেখা হলে একজন আরেকজনের শরীর থেকে মাথা আলাদা করে নেয়। এভাবেই একজনের সব জ্ঞান আর শক্তি অন্যজনের হয়ে যায়।

সব শেষে টিকে থাকে শুধু একজন।

 

ফ্রিডম অ্যান্ড ফিয়ার ইন মিয়ানমার

সংখ্যালঘু রোহিঙ্গাদের হত্যা ও ধর্ষণের অভিযোগ তদন্ত করতে মিয়ানমারে হাজির হয়েছেন বিবিসির সাংবাদিক জোনাহ ফিশার। প্রশ্ন তুলেছেন শান্তিতে নোবেলজয়ী অং সান সু চির ব্যর্থতা নিয়ে। প্রামাণ্যচিত্রটি দেখা যাবে বিবিসি ওয়ার্ল্ভ্রে, সকাল  সাড়ে ৯টায়।

 

টু ব্রোক গার্লস

ম্যাক্স ব্ল্যাক আর ক্যারলাইন চ্যানিং ব্রুকলিন শহরের এক রেস্তোরাঁয় খাবার পরিবেশক হিসেবে কাজ করে। দুই পরিবেশে মানুষ হলেও দুজনই এখন জিগরি দোস্ত। দুজনের স্বপ্ন একটাই, কাপ কেকের দোকান দেওয়া। টিভি ধারাবাহিকটি দেখা যাবে স্টার ওয়ার্ল্ডে, সন্ধ্যা ৭টায়।


মন্তব্য