kalerkantho


জি সিনে অ্যাওয়ার্ডস

আলিয়া অমিতাভের জয়

রংবেরং ডেস্ক   

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



আলিয়া অমিতাভের জয়

ফিল্মফেয়ারের পর জি সিনে অ্যাওয়ার্ডসও জিতলেন আলিয়া ভাট। ‘উড়তা পাঞ্জাব’-এ কুমারী পিংকি চরিত্র আরো একটি পালক যোগ করল তাঁর মুকুটে। বিদ্যা বালান, সোনম কাপুর ও আনুশকা শর্মা প্রতিদ্বন্দ্বী হিসেবে থাকলেও সেরা অভিনেত্রী যে আলিয়াই হবেন সেটা অনেকটা অনুমিতই ছিল। তবে আনুশকা শর্মার সান্ত্বনা, সেরা অভিনেত্রী না হলেও ‘দর্শক পছন্দ’ বিচারে সেরা হয়েছেন তিনি।

সেরা অভিনেতা হবেন সালমান খান—এ গুঞ্জন শোনা গিয়েছিল আগেই। অনেকে আবার ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’তে অসাধারণ পারফর্মম্যান্সর জন্য সুশান্ত সিং রাজপুতকেও এগিয়ে রেখেছিলেন। কিন্তু তাঁদের হতাশ করে পুরস্কার জিতেছেন অমিতাভ বচ্চন [পিংক]। সেরা অভিনেতা ছাড়াও জি সিনে অ্যাওয়ার্ডসে সেরা ছবিও হয়েছে ‘পিংক’। আনুশকার মতো সালামান খানও ‘দর্শক পছন্দ’ পুরস্কার জিতেছেন। ‘সুলতান’-এর জন্য সেরা অভিনেতা হয়েছেন তিনি। ‘ভিউয়ার চয়েস’-এ সেরা ছবি হয়েছে ‘দঙ্গল’।

বছরের অন্য পুরস্কারের মতো জি সিনে অ্যাওয়ার্ডসেও বেশ কয়েকটি পুরস্কার জিতেছে ‘নীরজা’। এর মধ্যে আছে সেরা পরিচালক [রাম মাধবনি], সেরা সহ-অভিনেত্রী [শাবানা আজমি]। অনুমিতভাবেই ‘কাপুর অ্যান্ড সন্স’-এর জন্য সেরা সহ-অভিনেতা হয়েছেন ঋষি কাপুর।

শনিবার রাতে জি সিনে অ্যাওয়ার্ডসে পারফরম করেন সালমান খান, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান প্রমুখ। তবে দর্শকদের আগ্রহ ছিল কারিনা কাপুর খানকে নিয়ে। ডিসেম্বরে মা হওয়ার পর এই প্রথম কোনো অনুষ্ঠানে পারফরম করলেন তিনি। অনুষ্ঠান উপস্থাপনা করেন মনীশ পাল ও ভারতী সিং। পুরো অনুষ্ঠানটি প্রচারিত হবে জি সিনেমায়, ১ এপ্রিল রাত ৮টায়।


মন্তব্য